খাগড়াছড়ি, , রোববার, ২২ এপ্রিল ২০১৮

খাগড়াছড়ি জেলাতেও উন্নয়ন বহমান – কুজেন্দ্র লাল ত্রিপুরা

প্রকাশ: ২০১৬-১১-৩০ ১৮:০০:২৬ || আপডেট: ২০১৬-১১-৩০ ১৮:০০:২৬

আলোকিত পাহাড়দীঘিনালা(খাগড়াছড়ি) সংবাদদাতা: খাগড়াছ‌ড়ি আস‌নের সাংসদ কু‌জেন্দ্র লাল ত্রিপুরা এমপি ব‌লেন, বাংলাদেশ আজ উন্নত রাষ্ট্র। এদেশের প্রতিটি অঞ্চলে উন্নয়নের জোয়ার বইছে। খাগড়াছড়ি জেলাতেও উন্নয়ন বহমান”। খাগড়াছড়ির প্রতিটি এলাকায় বিদ্যুৎ পৌঁছানো হবে। এই লক্ষ্যে খাগড়াছড়িতে বিদ্যুতের সাবগ্রিড স্টেশন তৈরি করা হচ্ছে এবং দ্রুত গতিতেই এর কাজ শেষ করা হবে।

আজ বুধবার সকাল ১১টায় দীঘিনালা উপজেলাস্থ ছোট মেরুং ইউপি মাঠে বর্তমান আওয়ামীলীগ সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা বিষয়ক প্যাকেজ প্রচার কার্যক্রমের আওতায় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ সমূহের ব্রান্ডিং, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা, টেকসই উন্নয়নের লক্ষ্য সমূহ (এসডিজি), ভিশন ২০২১ এর লক্ষ্য ও অর্জনসমূহ এবং সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী প্রচার কার্যক্রমের আওতায় দীঘিনালায় আলোচনা সভা ও উদ্বুদ্দকরন সংগীতানুষ্ঠান, চলচ্চিত্র প্রদর্শনীতে কু‌জেন্দ্র লাল ত্রিপুরা(এম‌পি) প্রধান অ‌তি‌থির বক্ত‌বে তি‌নি এসব কথা ব‌লেন।

এসময় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা তথ্য কর্মকর্তা মহসিন রহমান তালুকদার। বি‌শেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, দীঘিনালা উপজেলা চেয়ারম্যান নব কমল চাকমা, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্জ মোঃ আবুল কাশেম, দীঘিনালা থানা ইনচার্জ মোঃ মিজানুর রহমান, দীঘিনালা প্রেসক্লাব সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম রাজু, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক কে এম ইসমাঈল প্রমুখ।

এছাড়াও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, দৈনিক অরন্যবার্তা সম্পাদক চৌধুরী আতাউর রহমান রানা, মেরুং ইউপি চেয়ারম্যান মাহাবুব রহমান রতন, কবাখালি ইউপি চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেন,  সাংবাদিক জাকির হোসেন, পলাশ বড়ুয়াসহ আগত বিভিন্ন স্তরের জনতা।

Leave a Reply

আরকাইভস

April 2018
M T W T F S S
« Mar    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

এই সপ্তাহের আলোকিত পাহাড় ১ম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন

error: Content is protected !!