চট্টগ্রাম, , শনিবার, ২১ এপ্রিল ২০১৮

উপজাতি সন্ত্রাসী কর্তৃক বাঙালি নারীকে গনধর্ষনের প্রতিবাদে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

প্রকাশ: ২০১৬-১১-২১ ১২:৩৯:৫৮ || আপডেট: ২০১৬-১১-২১ ১৩:০১:৫২

আলোকিত পাহাড়খাগড়াছড়ি প্রতিনিধি: উপজাতি সন্ত্রাসী কর্তৃক বাঙালি নারী  গনধর্ষনের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ খাগড়াছড়ি জেলা শাখা ও ধর্ষিতার পরিবার । আজ সকালসাড়ে এগারোটায় জেলা শহরের চেঙ্গীস্কয়ার মোড় হতে মহাজন পাড়া পর্যন্ত এই মানব বন্ধন করা হয়।

খাগড়াছড়ি জেলা শাখার পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের সাধারন সম্পাদক এস এম মাসুম রানার সভাপতিত্বে প্রধান অতিথীর বক্তব্য রাখেন জেলার ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ মাঈন উদ্দীন, অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক মো: মোস্তফা কামাল,জেলা যুগ্ন সম্পাদক মো: জাহিদুল ইসলাম, খাগড়াছড়ি সরকারি কলেজ সাংগঠনিক মো: ইউনুছ বাঙালি,মানিকছড়ি উপজেলা সভাপতি মো: মোক্তাদির হোসেন, তিন টহরি ইউনিয়ন সভাপতি মো: সাইফুল ইসলাম সহ নির্যাতিতর পরিবার ও স্থানীয় ছাত্র ছাত্রীরা।

ধর্ষনের পর আমেনা বেগমের পরিবারকে মুখ না খুলতে বিভিন্নভাবে প্রাণনাশের হুমকী দিচ্ছে। পরিবার সহ গ্রামবাসিরা খুবই অপহরণ আতঙ্কে রয়েছে দাবি করে বক্তারা বলেন, আমেনা বেগমের গনধর্ষক উপজাতি সন্ত্রাসীদের আগামী ৪৮ ঘন্টার মধ্যে গ্রেপ্তার পূর্বক শাস্তির দাবি ও ধর্ষিতার পরিবারকে আইনগত সহায়তাসহ নিরাপত্তা প্রদানের দাবি জানান। এসময় তারা ধর্ষকদের শাস্তির দাবিতে খাগড়াছড়িসহ প্রত্যেক উপজেলা পর্যায়ে গনআন্দোলন গড়ে তোলবে বলে জানান।

এ বিষয়ে মানিকছড়ি থানা অফিসার ইনচার্জ আ: রকিব’র সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ভিকটিমের ডাক্তারী পরিক্ষা সম্পন্ন হয়েছে। অজ্ঞাতনামা আসামীদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে কাজ করছে আইন-শৃংখলা বাহিনী।

উল্লেখ্য যে, ১৭/১১/২০১৬ ইং তারিখে রোজ বৃহস্পতিবার মানিক্ছছি উপজেলায় কুমারী গ্রামে(ডেবাতলী) গভীররাতে বাঙালি নারী আমেনা বেগমকে জোরপূর্বক অস্ত্র ঠেকিয়ে অপহরন ও পালাক্রমে গনধর্ষণ করে উপজাতি সন্ত্রাসীরা।

Leave a Reply

আরকাইভস

April 2018
M T W T F S S
« Mar    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সাপ্তাহিক

বিজ্ঞাপন

error: Content is protected !!