খাগড়াছড়ি, , বুধবার, ২৪ অক্টোবর ২০১৮

আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় অভিযান; আটক ৬ জন

প্রকাশ: ২০১৭-০২-০৬ ১৫:৫৯:৩৮ || আপডেট: ২০১৭-০২-০৬ ১৫:৫৯:৩৮

নিজস্ব প্রতিনিধি:  খাগড়াছড়ির শালবাগান এলাকায় আওয়ামীলীগের দু’গ্রুপের দ্বন্ধের জের ধরে ধারালো অস্ত্রের আঘাতে এসএসসি পরীক্ষার্থীসহ ৬ জন আহত হয়েছে। এ ঘটনায় রাত ভর অভিযান চালিয়ে পুলিশ ৬ জনকে আটক করে।

সংঘর্ষের ঘটনায় আহতরা হলেন, শফিকুল ইসলাম, বিল্লাল হোসেন, খায়রুল আলম ও মুসলিম উদ্দিন, তার স্ত্রী সাফিয়া বেগম ও জোস্না বেগম। আহতদের মধ্যে গুরুত্বর আহত শফিকুল ইসলাম এসএসসি পরীক্ষার্থী এবং খায়রুল আলম ভোকেশনাল টেক্সটাইল স্কুলের ৮ম শ্রেণীর ছাত্র বলে জানা গেছে। গুরুতর আহত মুসলিম উদ্দিন, শফিকুল ইসলাম, বিল্লাল হোসেন ও খায়রুল আলমকে উন্নত চিকিৎসার জন্য রাতেই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।  এ ঘটনায় পুলিশ রবিবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হাসমত,তারেক, জয়নাল, রেজাউল,সুমন,আতিকসহ ৬ জনকে পুলিশ আটক করে। আটককৃতদের মধ্যে তারেক এসএসসি পরিক্ষার্থী বলে জানা গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত আটকৃতদের মধ্যে আতিক ও হাসমত ছাড়া অন্যানদের এডিশনাল চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেষ্ট রোকেয়া বেগমের আদালতে হাজির করা হলে বিচারিক আদালত তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে। এ সময় আসামী পক্ষে চার জনের জামিন আবেদন করেন, এড. আক্তার উদ্দিন মামুন ও নুরুল্লাহ হিরো।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবদুল হান্নান জানান, সংঘর্ষের ঘটনায় বিভিন্ন স্থান থেকে ৬ জনকে আটক করা হয়েছে।  সংঘর্ষে দুই নারীসহ ৬জন আহতের মধ্যে ৪জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

October 2018
M T W T F S S
« Sep    
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  

এই সপ্তাহের আলোকিত পাহাড় প্রথম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন

error: Content is protected !!