খাগড়াছড়ি, , বুধবার, ১৬ জুন ২০২১

খাগড়াছড়ি রিজিয়নের আওতাধীন দীঘিনালা সেনা যৌথ অভিযানে ইয়াবা উদ্ধার; আটক-১

প্রকাশ: ২০২১-০৫-১৮ ১৬:১৫:১৫ || আপডেট: ২০২১-০৫-১৮ ১৬:১৫:২২

নিজস্ব প্রতিবেদকঃ খাগড়াছড়ি সেনা রিজিয়নের আওতাধীন দীঘিনালা সেনা জোনের অভিযানে মেরুং এলাকায় ইয়াবা উদ্ধার করা হয়েছে।

১৭ মে ২০২১ তারিখ দিবাগত রাতে দীঘিনালা উপজেলার মেরুং এলাকায় অভিযান চালায় খাগড়াছড়ি সেনা রিজিয়নের আওতাধীন দিঘিনালা জোনের একটি বিশেষ আভিযানিক দল। অভিযানে মোঃ কবির হোসেন (৩২) এর বাড়িতে মোট ৫০১ পিস ইয়াবা, বাংলা মদ ও গাঁজা উদ্ধার করা হয়। নিরাপত্তা বাহিনীর তড়িৎ অভিযানে উক্ত মাদক ব্যবসায়ী পালাতে ব্যর্থ হয়।

গোপন সংবাদের ভিত্তিতে আটককৃত ব্যক্তি একজন ইয়াবাসেবী ও ইয়াবা ব্যবসার সাথে জড়িত বলে জানা জায়। ইতিপূর্বে তার বিরুদ্ধে দুইটি মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। উক্ত ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

খাগড়াছড়ি সেনা রিজিয়ন ভবিষ্যতেও পার্বত্য অঞ্চলে শান্তি,শৃঙ্খলা ও স্থিতিশীলতা রক্ষার্থে ভয়ংকর মাদকের বিরুদ্ধে এধরণের আভিযানিক কার্যক্রম চালিয়ে যাবেন বলে জানানো হয়।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এব্যাপারে দীঘিনালা থানার এসআই নোমান সাদ্দিকী বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন। এসময় তিনি আরো জানান, তার বিরুদ্ধে দীঘিনালা থানায় আরো দুটি মাদক মামলাসহ রাঙ্গামাটি জেলার নানিয়ার চর থানায় আরো একটি মাদক মামলা রয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.