চট্টগ্রাম, , শনিবার, ২১ এপ্রিল ২০১৮

অর্থ সম্পদ নয়, মানুষের ভালবাসাই আমার চাওয়া -জসিম উদ্দিন মজুমদার

প্রকাশ: ২০১৬-১২-০৭ ১৬:২৩:২৬ || আপডেট: ২০১৬-১২-০৭ ১৬:২৩:২৬

matirangaকমল কৃষ্ণ দে, মাটিরাঙ্গা (খাগড়াছড়ি) সংবাদদাতা: অর্থ সম্পদ নয়, মানুষের ভালবাসাই আমার একমাত্র চাওয়া। মানুষের ভালবাসা নিয়েই আমি জীবনের শেষ নি:শ্বাস ত্যাগ করতে চাই। আর্ত-মানবতার সেবার ব্রত নিয়ে রেডক্রিসেন্ট সোসাইটির পথচলা উল্লেখ করে তিনি বলেন, এ আন্দোলনের সাথে তারাই থাকে বা তাদেরই থাকার সৌভাগ্য হয় যারা মানুষের জন্য নিবেদিত।
মঙ্গলবার সন্ধ্যায় জেলার মাটিরাঙ্গায় যুব রেডক্রিসেন্ট ইউনিট সদস্যদের উষ্ণ শুভেচ্ছার জবাবে জননী ডেন্টাল এর অভ্যর্থনা রুমে আয়োজিত অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো: আবদুর রহিম, খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিট‘র আজীবন সদস্য দুলাল হোসেন,মিলন কান্তি ত্রিপুরা,মাটিরাঙ্গা উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সা: সম্পাদক জসিম উদ্দিন,মাটিরাঙ্গা উপজেলা যুব রেডক্রিসেন্ট ইউনিটের যুব উপ-প্রধান-১ মো: ফরিদ উদ্দিন,রক্ত বিভাগীয় প্রধান ও দৈনিক ভোরের ডাক সংবাদদাতা কমল কৃষ্ণ দে,অনলাইন পোর্টাল-জাগো নিউজ টুয়েন্টিফোর ডটকম‘এর প্রতিনিধি মুজিবুর রহমান ভুইয়া প্রমুখ বক্তব্য রাখেন।

খাগড়াছড়ি জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান বিশিষ্ট সাংবাদিক ও আইনজীবি মো: জসিম উদ্দিন মজুমদার যুব রেড ক্রিসেন্ট ইউনিটের সদস্যদের আর্তমানবতার সেবার ব্রত নিয়ে কাজ করার আহবান জানিয়ে বলেন, মানুষ অর্থ, প্রভাব ও প্রতিপত্তি নয়, তার কাজের মাধ্যমেই বেঁচে থাকবে। এসময় মাটিরাঙ্গা উপজেলা যুব রেডক্রিসেন্ট ইউনিটের নেতৃবৃন্দের মাসুদ রানা হৃদয়, মো: আবু হানিফ, মো: ইব্রাহিম খলিল, মো: আবদুল মালেক ,মো: মাইন উদ্দিন, মো: হাসান আল মারুফ,মো: রিদোয়ান ও মো:জুয়েল প্রমুখ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

পরে তিনি মাটিরাঙ্গা প্রেস ক্লাবে স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দের সাথেও শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তিনি তাকে নির্বাচনে বিজয়ী করার জন্য সাংবাদিক নেতৃবৃন্দকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে তিনি ভবিষ্যতেও সাংবাদিকদের সমর্থন সহযোগিতা কামনা করেন। এসময় মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এম এম জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি মো: জসিম উদ্দিন জয়নাল, অনলাইন পোর্টাল-জাগো নিউজ টুয়েন্টিফোর ডটকম‘এর প্রতিনিধি মুজিবুর রহমান ভুইয়া ও অর্থসম্পাদক অন্তর মাহমুদসহ স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

আরকাইভস

April 2018
M T W T F S S
« Mar    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সাপ্তাহিক

বিজ্ঞাপন

error: Content is protected !!