খাগড়াছড়ি, , রোববার, ২২ এপ্রিল ২০১৮

অপহরণের প্রায় দীর্ঘ ৯ মাস পরও খোঁজ মিলেনি জোহরা বেগমের

প্রকাশ: ২০১৭-০১-২৮ ১৪:০৫:২৭ || আপডেট: ২০১৭-০১-২৮ ১৪:০৫:২৭

Rangamatiমোঃ নুরুল আমিন,রাঙামাটি: রাঙামাটি থেকে অপহরণের প্রায় দীর্ঘ  ৯ মাস  পরও খোঁজ মিলেনি শহরের তবলছড়ি এলাকার হেলালের মা জোহরা বেগমের। গত ৩০ এপ্রিল রাঙামাটি শহরের তবলছড়ির পোস্টঅফিস কলোনীর নিজ বাসা থেকে সকালে অজ্ঞাত পরিচয় এক নারীর সাথে জরুরী কোন কাজের কথা বলে বের হন । পরে অপহরন করে বলে অভিযোগ পাওয়া গেছে। অপহৃত রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ের অবসরপ্রাপ্ত অফিস সহকারি আহম্মদ সাঈদের স্ত্রী ও রাঙামাটি সরকারি কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি মো: হেলালউদ্দিনের মা জোহরা বেগম (৪৮)। অপহরনের প্রায় ৯ মাস হয়ে গেলেও গৃহবৃধু জোহরা বেগমের খোজঁ না পাওয়ায় হতাশ তার পরিবারের লোকজন। জোহরা বেগমের খোঁজ পাওয়ার আশায় আইনশৃঙ্খলা বাহিনীর দিকে তাকিয়ে আছে জোহরার পরিবার।
এ বিষয়ে অপহৃত  জোহরা বেগমের স্বামী আহমদ সাঈদ কান্না স্বরে বলেন,আমরা প্রতিনিয়ত কি আইনের পিছনে পিছনে ঘুরব? আজ আমার স্ত্রী অপহরণ হয়েছে প্রায় দীর্ঘ  ৯ মাস  । এখনো পর্যন্ত আমার স্ত্রীর কোন খোঁজ দিতে পারিনি আইনশৃঙ্খলা বাহিনী। আমার স্ত্রী কোন হদিস না পাওয়ায় হতাশ আমার পরিবার। তিনি আরো বলেন,আমরা আইনীব্যবস্থা নেওয়ার পরও আমার স্ত্রী জোহরা বেগমের কোন প্রকার খোঁজ দিতে পারেনি প্রশাসন । তাই আমাদের নিরাপত্তার জন্য প্রশাসন যাতে ঘটনাটি তদন্ত করে সঠিক তথ্য বের করে এবং আমি আমার স্ত্রীকে ফেরত পেতে পারি এখনো এই আশায় বুক বেঁধে আছি।
এ বিষয়ে অপহৃত  জোহরা বেগমের বড় ছেলে মো: হেলালউদ্দিন অভিযোগ করে  বলেন, আমরা যে মামলাটি করছি এ মামলার দায়িত্ব দেওয়া হয়েছে এসআই লিমন বোষকে। কিন্ত তিনি আরো বিভিন্ন রকম মামলা এবং থানার কার্যক্রমের জন্য আমার মা অপহরণের মামলার দায়িত্বের প্রতি অবহেলা করেছেন। তিনি আরো বলেন, আমার মায়ের মামলাটা কোতয়ালী থানায় ছিল এরপর ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এখন বর্তমানে সিডিআই’র কাছে তদন্ত করার জন্য মামলা প্রতিবেদনটি হস্তান্তর করা হয়। আমি মনে করি,রাঙামাটির আইনশৃঙ্খলা বাহিনীসহ র‌্যাবও ডিবি মিলে যোথভাবে কাজ করলে আমরা একটি মামলার ফলাফল পাব এবং যে মহিলাকে আটক করছিল পুলিশ ঔ মহিলাকে ভাল করে জিজ্ঞাসাবাদ না করে জামিন দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন তিনি।
এব্যাপারে রাঙামাটি পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান বলেন,  এই অপহরণ মামলাটি বর্তমানে  সিডিআই’র কাছে তদন্ত করার জন্য মামলার প্রতিবেদনটি দাখিল করা হয়েছে। তবে এখনো পর্যন্ত কোন তথ্য পাওয়া যায়নি।

Leave a Reply

আরকাইভস

April 2018
M T W T F S S
« Mar    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

এই সপ্তাহের আলোকিত পাহাড় ১ম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন

error: Content is protected !!