ব্রেকিং নিউজ
GET STARTED

শিক্ষার্থীদের মাঝে ডায়েরী বিতরণ করলেন; পাজেপ চেয়ারম্যান কংজরী চৌধুরী

নিজস্ব প্রতিনিধি: সদর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে আজ রবিবার সকাল ১১ টার সময় সদর উপজেলা মিলনায়তনে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ কর্তৃক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় ও পঞ্চম শ্রেণি পর্যন্ত ৭৫০০ জন সদর উপজেলা শিক্ষার্থীর মাঝে ডায়েরী বিতরণ করেছে পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী ।

রিন্টু কুমার চাকমার সঞ্চালনায় সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. সাজ্জাদ হোসেন সভাপতিত্বে ডায়েরী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষা বিভাগের আহ্বায়ক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী, সদস্য খগেশ্বর ত্রিপুরা, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফাতেমা মেহের ইয়াসমিন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা, সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার এডিন চাকমাসহ বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক এবং কোমলমতি শিশুরা উপস্থিত ছিলেন ।

প্রধান শিক্ষিকা আশা প্রিয় ত্রিপুরার স্বাগত বক্তব্যের পাশাপাশি এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রাথমিক শিক্ষা বিভাগের আহ্বায়ক ও পার্বত্য জেলা পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী, সদস্য খগেশ্বর ত্রিপুরা, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফাতেমা মেহের ইয়াসমিন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা, খাগড়াছড়ি জেলা শিক্ষক সমিতি সভাপতি সত্য বিকাশ ত্রিপুরা প্রমুখ ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭১ সালে ৭ইং মার্চর ঐতিহাসিক ১৮ মিনিট জাতির উদ্দেশ্যে ভাষণের মাধ্যমে দেশের মানুষ মুক্তি লাভ করেছে। তার ভাষণের মধ্যে আছে খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তন ও অর্থনৈতিক এবং শিক্ষার মুক্তির জন্য উল্লেখ ছিল। বর্তমান আওয়ামীলীগ সরকার সকল শিক্ষা পর্যায়ে শিক্ষার্থীদের শিক্ষা সুযোগ লাভের জন্য বিনামূল্যে বই বিতরণের পাশাপাশি উপবৃত্তি চালু করেছে। সেজন্য আগামীতে আওয়ামীলীগ সরকারকে ভোট দিয়ে শিক্ষার উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য সকলের প্রতি আহ্বান করেন ।

Leave a Reply

error: Content is protected !!