খাগড়াছড়ি, , সোমবার, ২৫ জুন ২০১৮

শান্তি ও স্থিতিশীল পরিস্থিতি বজায় রাখতে সেনাবাহিনী সর্বদা সচেষ্ঠ-ব্রিগেড কমান্ডার মোতালেব সাজ্জাদ

প্রকাশ: ২০১৮-০৬-০৫ ২১:৪৬:৪৯ || আপডেট: ২০১৮-০৬-০৫ ২১:৫১:১৪

দীপক সেন, মহালছড়ি: উন্নয়নের লক্ষ্যে মানুষের সুখ আর এলাকার শান্তি ও স্থিতিশীল পরিস্থিতি বজায় রাখতে সেনাবাহিনী সর্বদা সচেষ্ঠ। মহালছড়ি আর্মি জোন মৃত্যুঞ্জয়ী পঁচিশ কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল ও নৈস ভোজে প্রধান অতিথির সংক্ষিপ্ত বক্তব্যে খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল মোতালেব সাজ্জাদ মাহমুদ (এস.জি.পি.এ.এফ.ডাব্লিউ সি.পি.এস.সি) এ কথা বলেন।

বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়ি রিজিয়নের আর্মি জোন কর্তৃপক্ষ সমূহের বর্তমান সময়ের মূলমন্ত্র “গোষ্ঠি ধর্ম বর্ণ নির্বিশেষে দেশ গড়ি; সম্প্রীতির খাগড়াছড়ি” এর আলোকে প্রধান অতিথি বলেন, দেশ জাতি ও এলাকার উন্নয়নের জন্য শান্তি বজায় রাখা একান্ত অপরিহার্য।

মঙ্গলবার (৫ জুন) খাগড়াছড়ি জেলাস্থ খাগড়াছড়ি রিজিয়নের আওতাধীন মহালছড়ি আর্মি জোনে পবিত্র মাহে রমজান উপলক্ষে এক ইফতার মাহফিল ও নৈস ভোজের আয়োজন করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন মহালছড়ি জোনের জোন অধিনায়ক লে: ক: মুহাম্মদ মুসতাক আহামেদ পি.এস.সি, জোন উপ-অধিনায়ক মেজর মো: মেহেদী হাসান পি.এস.সি সহ মহালছড়ি জোনের পদস্থ কর্মকর্তাগণ।

ইফতার মাহফিল ও নৈস ভোজ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, উপজেলা নির্বাহী অফিসার তামান্না নাসরীন ঊর্মি, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা, মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: নুরে আলম ফকির, ভাইস চেয়ারম্যান কাকলী খীসা, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ, হেডম্যান, কার্বারী, সাংবাদিক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

June 2018
M T W T F S S
« May    
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

এই সপ্তাহের আলোকিত পাহাড় প্রথম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন

error: Content is protected !!