খাগড়াছড়ি, , মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের নব নির্মিত একাডেমিক ও বিজ্ঞান ভবনের উদ্বোধন

প্রকাশ: ২০২০-১১-১৯ ২২:১১:২৭ || আপডেট: ২০২০-১১-১৯ ২২:১১:২৮

মোঃ আরিফুর রহমান,রাঙ্গামটি: রাঙ্গামটিতে সেনাবাহিনীর পরিচালিত লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের নব নির্মিত একাডেমিক ও বিজ্ঞান ভবনের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) সকালে ভবনটির উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা (এনডিসি)।

সংক্ষিপ্ত আলোচন সভায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা বলেন, পার্বত্যাঞ্চলে আধুনিক ও গুণগত শিক্ষার মানোন্নয়নে অগ্রণী ভুমিকা পালন করে চলেছে লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ। বর্তমানে নবনির্মিত বিজ্ঞান ভবনে আরো বেশী করে শিক্ষার্থীরা গবেষণা করার সুযোগ পাবে এবং বিজ্ঞান মনস্ক একটি আলোকিত প্রজন্ম হিসেবে গড়ে উঠবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাঙামাটি রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল ইফতেকুর রহমান পিএসসি বলেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড পার্বত্য অঞ্চলের সকল শ্রেণীর মানুষের আর্থ সামাজিক উন্নয়নে ব্যাপক ভুমিকা রেখে চলেছে। তিনি লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজের নতুন ভবন নির্মাণ করায় উন্নয়ন বোর্ড চেয়ারম্যানকে আন্তরিক ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি সদর জোন কমান্ডার লে: কর্ণেল রফিকুল ইসলাম পিএসসি, রাঙ্গামাটি ব্রিগেড মেজর মাবুবুল আলম পিএসসি, অধ্যক্ষ মেজর মো: আরিফ, উন্নয়ন বোর্ডের কর্মকর্তা, সাংবাদিক ও শিক্ষক-শিক্ষিকাবৃন্দ ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.