খাগড়াছড়ি, , রোববার, ১২ জুলাই ২০২০

লামায় ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশ: ২০১৮-০৭-৩০ ২২:১২:৪২ || আপডেট: ২০১৮-০৭-৩০ ২২:১৩:০৬

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা (বান্দরবান) প্রতিনিধি: লামায় ১৬ পিস ইয়াবা সহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। আটক মাদক ব্যবসায়ী জামাল উদ্দিন (৪৭) লামা পৌরসভার চেয়ারম্যান পাড়া (নারকাটা ঝিরি) এলাকার মৃত জিয়াবুল হকের ছেলে। সোমবার (৩০ জুলাই) দিবাগত রাত ৯টায় লামা বাস স্টেশন এলাকার গণপূর্ত বিভাগের অফিসের সামনের সড়ক হতে তাকে আটক করা হয়।
জানা যায়, বিক্রয়ের উদ্দেশ্যে ইয়াবা নিয়ে যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় লামা থানার পুলিশ। থানা পুলিশের উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন সঙ্গীয় পুলিশ সদস্য অলি ও রাম প্রসাদ দাস সাথে নিয়ে লামা বাস স্টেশন এলাকার গণপূর্ত বিভাগের অফিসের সামনের সড়ক হতে ইয়াবা সহ হাতেনাতে জামাল উদ্দিনকে আটক করে। এসময় তার কোমরে আটকানো একটি কোমর ব্যাগের ভিতরে ডার্বি সিগারেটের প্যাকেট হতে পলি পেঁচানো ১৬ পিস ইয়াবা পাওয়া যায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, ১৬ পিস ইয়াবা জামাল উদ্দিনকে আটক করা হয়েছে। সে থানা হেফাজতে রয়েছে। তার বিরুদ্ধে ১৯৯০ সনের মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মামলা নং- ১২, তারিখ- ৩০ জুলাই ২০১৮ইং।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.