খাগড়াছড়ি, , মঙ্গলবার, ২৬ মে ২০২০

লামায় অটোরিক্সা, মাহিন্দ্র ও সিএনজি চালকের মাঝে আর্থিক সহায়তা প্রদান

প্রকাশ: ২০২০-০৪-০৮ ১৯:৪১:০২ || আপডেট: ২০২০-০৪-০৮ ১৯:৪১:০৫

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা: গত ২৪ মার্চ ২০২০ইং মঙ্গলবার হতে বান্দরবানের লামা উপজেলাকে লকডাউন ঘোষণা করা হয়। এতে করে দীর্ঘদিন সবকিছু বন্ধ থাকায় কর্মহীন হয়ে আর্থিক সংকটে পড়েছে শ্রমজীবী ও সাধারণ মানুষ। তার বাহিরে নেই অটোরিকশা, মাহিন্দ্র ও সিএনজি চালকরা। সরকারের পক্ষ থেকে কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা সমাজের সব শ্রেণির জনগণের পাশে এসে দাঁড়িয়েছেন। সমাজের অনেক বিত্তবান মানুষও দাঁড়িয়েছেন নিম্ন আয়ের মানুষ ও অভাবগ্রস্থদের পাশে। তেমনি করে লামা উপজেলা অটোরিক্সা, মাহিন্দ্র ও সিএনজি মালিক ও চালক সমিতি তাদের সংগঠনের ১০৭ জন চালক এবং মালিক-চালককে জনপ্রতি ৩০০ ও ৪৫০ টাকা করে অনুদান বিতরণ করা হয়।

বুধবার (০৮ এপ্রিল) বেলা ১০টায় লামা পৌরসভার চেয়ারম্যান পাড়াস্থ সমিতির কার্যালয়ে ৪/৫ জনকে বিতরণের মধ্য দিয়ে এই কার্যক্রম শুরু করা হয়। লামা উপজেলা অটোরিক্সা, মাহিন্দ্র ও সিএনজি চালক সমিতির সভাপতি এরফান আহাম্মদ বলেন, বাকী সদস্যদের তাদের বাড়ি বাড়ি গিয়ে অনুদানের টাকা পৌঁছে দেয়া হবে। ধারাবাহিক ভাবে এই কার্যক্রম চলবে। তবে আমাদের আর্থিক অবস্থা সীমিত। এই অনুদান অতি নগন্য। তাই সমাজের যারা বিত্তবান লোকজন আছেন, তাদের এই মুহুর্তে কর্মহীন অটোরিক্সা, মাহিন্দ্র ও সিএনজি চালকদের পাশে দাঁড়াতে অনুরোধ করছি।

সাহায্যের নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লামা পৌরসভার কাউন্সিলর ও লামা উপজেলা অটোরিক্সা, মাহিন্দ্র ও সিএনজি মালিক সমিতির সভাপতি মো. রফিক, সাধারণ সম্পাদক ওমর ফারুক, চালক সমিতির উপদেষ্টা এ এইচ ইউছুপ, মো. জহির, চালক সমিতির সভাপতি এরফান আহাম্মদ, সাধারণ সম্পাদক মো. আব্দুল ওহাব সহ প্রমূখ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

May 2020
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন