খাগড়াছড়ি, , শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮

লক্ষ্মীছড়িতে কমিউনিটি পুলিশিং বিষয়ক সভা

প্রকাশ: ২০১৭-০১-১৭ ১৭:১৪:৪২ || আপডেট: ২০১৭-০১-১৭ ১৭:১৫:৩২

লক্ষীছড়িনিজস্ব প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার লক্ষ্মীছড়ি উপজেলায় কমিউনিটি পুলিশিং কমিটি গঠন উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। ১৭ জানুয়ারি উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে দুপুরে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় লক্ষ্মীছড়ি থানার অফিসার্স ইনচার্জ মো: আরিফ ইকবাল’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান অংগ্য প্রু মারমা। এছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: বিল্লাল হোসেন ব্যাপারি, সাংগঠনিক সম্পাদক লেলিন কুমার চাকমা, মো: নুরে আলম, আব্দুর রশীদ মোল্লা, আব্দলি মাজেদ গাজি, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা ও লক্ষ্মীছড়ি প্রেসক্লাব সভাপতি সাংবাদিক মো: মোবারক হোসেন। উপজেলা কৃষি অফিসার মো: সফিকুল ইসলাম ভূইয়া, উপজেলা যুব উন্নয়ন অফিসার আবুল বাশার পাটোয়ারি সভায় উপস্থিত ছিলেন।

বক্তারা কমিউনিটি পুলিশিং কার্যক্রমকে প্রসংশা করে বলেন, এই কমিটি সঠিকভাবে কাজ করলে, এলাকার সার্বিক আইন-শৃঙ্খলা, সমাজে বাল্যবিবাহ বন্ধ, যৌতুক, মাদ্রক নিয়ন্ত্রণ, চুরি,ডাকাতিসহ সমাজের নানা অপরাধমূলক কর্মকান্ড কমিয়ে আনা সম্ভব।

অনুষ্ঠানের সভাপতি থানার অফিসার্স ইনচার্জ মো: আরিফ ইকবাল সকলকে অবহিত করেন যে, সবসময় যাকে পাওয়া যাবে, যিনি মানুষের কল্যাণে এগিয়ে আসবে এবং পুলিশকে সহযোগীতা করবে এমন ব্যাক্তিদের নাম প্রস্তাবনার ভিত্তিতে যাচাই-বাছাই করে একটি পূর্ণাঙ্গ উপজেলা কমিউনটি পুলিশিং কমিটি গঠন করা হবে। এ ব্যাপারে তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

September 2018
M T W T F S S
« Aug    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930

এই সপ্তাহের আলোকিত পাহাড় প্রথম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন

error: Content is protected !!