খাগড়াছড়ি, , বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯

লংগদুতে ইয়াবাসহ সাত যুবকে আটক করলো যৌথ বাহিনীর একটি দল

প্রকাশ: ২০১৮-১১-৩০ ১৮:২৬:২২ || আপডেট: ২০১৮-১১-৩০ ১৮:৩৬:১০

আরমান খান, লংগদু প্রতিনিধি: রাঙামাটির লংগদু উপজেলায় যৌথবাহিনীর অভিযানে ৩৩৮ পিস ইয়াবাসহ সাত যুবককে আটক করা হয়েছে। এরা প্রত্যেকেই ইয়াবা ব্যবসার সাথে জড়িত। আটক যুবকরা হলো গিয়াস উদ্দীন (৪০), দিলদার হোসেন (২৫), জীবন (২৫), আশরাফ (২৫), রুবেল (২৮) নুর মোহাম্মদ (২৫), এবং কাওসার মিয়া (২০)। আটক সাতজনের মধ্যে চারজনের বাড়ী লংগদু উপজেলার মাইনীমূখ বাজারে এবং বাকী তিনজন রাঙামাটি শহরের বাসিন্দা।

সূত্র জানায়, শুক্রবার সকালে লংগদু জোনের ওয়ারেন্ট অফিসার আলতাফ হোসেনের নেতৃত্বে যৌথ বাহিনীর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মাইনীমূখ বাজারের স্থানীয় যুবলীগ নেতা আলমগীর হোসেনের স’মিল হতে ইয়াবার পাইকারী বিক্রেতা রুবেল, কাওসার ও নূর মোহাম্মদকে ২৭৫ ইয়াবাসহ আটক করে। পরে তাঁদের শিকারোক্তি অনুযায়ী মাইনীবাজার হতে বাকি চারজনকে আটক করা হয়। এদের মধ্যে গিয়াস উদ্দীনের নিকট হতে আরো ৬৩ পিস ইয়াবা পাওয়া যায়। এছাড়াও আটককৃতদের কাছ থেকে পনের হাজার টাকা, একটি ইঞ্জিন নৌকা, ৮টি মোবাইল ফোন, ১০০ গ্রাম গাঁজা ও ইয়াবা সেবনের যন্ত্রপাতি পাওয়া যায়।

এ বিষয়ে লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্ত বলেন, মাদক বিরোধী বিশেষ অভিযানের মাধ্যমে যৌথবাহিনীর সহযোগীতায় ৭ জন ইয়াবা কারবারিকে আটক করা হয়েছে। আমরা তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করার প্রস্তুতি নিচ্ছি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

May 2019
M T W T F S S
« Apr    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন