খাগড়াছড়ি, , বুধবার, ১৫ আগস্ট ২০১৮

রামগড় ৪৩ বিজিবি জোনের পরিচিতি সভা অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৮-০৫-১৬ ২১:০৪:৩১ || আপডেট: ২০১৮-০৫-১৬ ২১:০৪:৩১

সুজায়েত আলী সুজা, বিশেষ প্রতিনিধি: রামগড় জোন সদর দপ্তরে আজ সকাল ১০ টায় ৪৩ বিজিবি রামগড় জোন এর পরিচিতি মূলক সভা অনুষ্ঠিত হয়। পরিচিতি সভানুষ্ঠানে জোন অধিনায়ক মোঃ নুরুজ্জামান, উপ-অধিনায়ক হুমায়ুন কবির ও সকল কোম্পানী কমান্ডারগণ অংশ গ্রহণ করেন।

জোন অধিনায়ক বলেন, ৪৩ বিজিবির অধীনস্থ এলাকার মধ্যে কোন ব্যক্তি বা গোষ্ঠী মাদক ব্যবসা, মাদক ব্যবহারকারী, জুয়া, চাঁদাবাজী, সন্ত্রাসী, অসামাজিক কার্যকলাপ ও রাষ্ট্র বিরোধী কর্মকা-ে জড়িত থাকলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি সকল প্রশাসন, সাংবাদিক ও উপস্থিত সকলের নিকট এ ব্যাপারে সহযোগীতা কামনা করেন।

এসময় অন্যান্যদের মধ্যে রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান শহীদুল ইসলাম ভূঁইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ উপজেলার সকল দপ্তরের অফিসার ও সাংবাদিক, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, হেডম্যান, কার্বারী এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এরপর উপজেলা চেয়ারম্যান রামগড় উপজেলাবাসীর পক্ষ থেকে নতুন জোন কমা-ারকে শুভেচ্ছা জানান। তিনি আইন শৃঙ্খলার উন্নতির লক্ষ্যে ৪৩ বিজিবি জোন অধিনায়কের সহযোগীতা আন্তরিকভাবে কামনা করে সকলের সহযোগীতায় একটা সুন্দর সমাজ প্রতিষ্ঠা হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

August 2018
M T W T F S S
« Jul    
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  

এই সপ্তাহের আলোকিত পাহাড় প্রথম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন

error: Content is protected !!