খাগড়াছড়ি, , বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০

রামগড়ে জীবনের নিরাপত্তা চেয়ে মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

প্রকাশ: ২০২০-১০-১৮ ২২:৫১:০৩ || আপডেট: ২০২০-১০-১৮ ২২:৫১:০৪

রামগড় প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার রামগড়ে মুক্তিযোদ্ধা বাহার উল্ল্যাহ মজুমদার তাঁর জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছে।

রোববার (১৮অক্টোবর) দুপুরে রামগড় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর আয়োজনে সংসদ কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে মুক্তিযোদ্ধা বাহার উল্ল্যাহ মজুমদার বলেন, গত ৬ অক্টোবর বিকালে সোনাইপোল আলফালাহ জামে মসজিদ কমিটির আহ্বানে সাড়া দিয়ে আয়োজিত সভায় অংশগ্রহন করে মসজিদ কমিটির বিভিন্ন অনিয়ম ও হিসাব সম্পর্কে বক্তব্য রাখি। বক্তব্যের এক পর্যায়ে সোনাইপোলের নুরনবীর ছেলে সাইফুল ইসলাম মজুমদার, বাচ্চু মিয়া মজুমদারের ছেলে শরীফুল ইসলাম মজুমদার, গর্জনতলীর নিজাম উদ্দিনের ছেলে জিয়া উদ্দিন বাবু, শালবাগানের মৃত আবু আহাম্মদের ছেলে খোকন, হাজীপাড়ার লোকমান হোসেনের ছেলে রাজু এবং নজিরটিলার এছহাক মিয়ার ছেলে আরিফ আমাকে অকথ্য অশ্লীল ভাষায় গালমন্দ করে এবং আমাকে দেখে নেয়ার হুমকি ধমকি দেয়। তারা মুক্তিযোদ্ধা নাম ধরে বিভিন্ন খারাপ ভাষা ব্যবহার করে থাকে। পরেরদিনও তারা আমাকে দেখে নেয়ার হুমকি প্রদান করে। আমি আমার ও পরিবারের সদস্যদের জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কিত হয়ে গত ১৪ অক্টোবর রামগড় থানায় হুমকিদাতাদের বিরুদ্ধে একটি সাধারন ডায়েরি করি। বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় আছি। আমি মাননীয় প্রধানমন্ত্রী ও প্রশাসনের কাছে নিরাপত্তা দাবী করছি সেইসাথে হুমকিদাতাদের শাস্তি দাবী করছি। সংবাদ সম্মেলনে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো: মফিজুর রহমান মুক্তিযোদ্ধা বাহার উল্ল্যাহ মজুমদারকে লাঞ্ছিত করায় দোষীদের অভিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান এবং ভবিষ্যতে এরকমভাবে অন্য কোনো মুক্তিযোদ্ধা যাতে অপমানিত ও লাঞ্ছিত না হয় সেই বিষয়ে প্রশাসনের দৃষ্টি কামনা করেন এবং মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের নিরাপত্তা দাবী করেন।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে বীর মুক্তিযোদ্ধা জাফর আহাম্মদ, বীর মুক্তিযোদ্ধা ভুপেন ত্রিপুরা, বীর মুক্তিযোদ্ধা প্রমোদ বিহারী নাথ, মুক্তিযোদ্ধা মুছা মিয়া, মুক্তিযোদ্ধা আবদুল করিম, মুক্তিযোদ্ধা হরেন্দ্র ত্রিপুরা ও মুক্তিযোদ্ধা ফয়েজ আহাম্মদ উপস্থিত ছিলেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.