খাগড়াছড়ি, , শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০

রামগড়ে সড়ক দূর্ঘটনায় নিহত ১

প্রকাশ: ২০২০-০৮-০৩ ০০:৫০:৫৮ || আপডেট: ২০২০-০৮-০৩ ০০:৫১:০৪

রামগড় প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার রামগড়ের লাচারিপাড়া সড়কে মোটর সাইকেলের এবং সিএনজির মুখোমুখি সংঘর্ষে কেওচাই মারমা (২৫) নামে এক যুবক নিহত হয়েছেন।নিহত কেওচাই মারমা উপজেলার লাচারিপাড়া নিবাসী সাথাপ্রু মারমার ছেলে।

রবিবার (২আগস্ট) সকাল ১১ টায় রামগড় উপজেলার লাচারিপাড়া বনবিহার গ্রামে এই দুর্ঘটনা ঘটে। জানা যায়, নিহত কেওচাই মারমা রামগড় বাজার থেকে মোটর সাইকেলযোগে তার বাড়িতে যাওয়ার সময় তার গ্রাম বনবিহার এলাকায় বিপরীত দিক থেকে আসা সিএনজির সাথে তার মোটর সাইকেলের সংঘর্ষ হয়। এতে তিনি গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা তাকে রামগড় হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষনা করেন।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শামসুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান উপজেলার বনবিহার গ্রামে সড়ক দূর্ঘটনায় একজনের মৃত্যুর খবর জেনেছেন এবং লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘাতক চালক কে আটকের চেষ্টা চলছে।

উল্লেখ্য, রামগড়ে লাইসেন্সবিহীন সিএনজি এবং ব্যাটারি চালিত অটো রিক্সার ছড়াছড়ি। অদক্ষ,কম বয়সী চালকরা এই সড়কে নিয়মিত গাড়ি চালায়।যার ফলে এই সড়কে যাত্রীরা প্রতিনিয়ত দূর্ঘটনার কবলে পড়েছে বলে সচেতন মহল মনে করছেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.