খাগড়াছড়ি, , শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০

রাজস্থলী বাঙ্গালহালীয়া কলেজ ছাত্রীকে গাড়ীতে ধর্ষনের চেষ্টা; আটক- ২ যুবক

প্রকাশ: ২০২০-১০-২১ ১৬:৪৯:১১ || আপডেট: ২০২০-১০-২১ ১৬:৪৯:১৩

মোঃ আজগর আলী খান, রাজস্থলী: রাঙ্গামাটি জেলার কাপ্তাইয়ে চলন্ত গাড়িতে একা পেয়ে উপজাতীয় কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করায় শাহিন ও শওকত নামের ২জন সিএনজি চালককে আটক করেছে চন্দ্রঘোনা থানা পুলিশ।

মঙ্গলবার (২০ই অক্টোবর) রাতে পোনে ১০টায় বাঙ্গালহালিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

চন্দ্রঘোনা থানা পুলিশ সুত্রে জানা যায়, বাঙ্গালহালিয়া থেকে চন্দ্রঘোনা ফেরার পথে ডাক বাংলো এলাকায় চলন্ত গাড়িতে একা পেয়ে সিএনজি চালক শওকত হোসেনের সহযোগিতায় ধর্ষণের চেষ্টায় কলেজ ছাত্রীর শরীরে হাত দেয় সিএনজি চালক শাহিন। বুঝতে পেরে ওই কলেজছাত্রী চলন্ত গাড়ি থেকে লাফ দিয়ে সড়কে গড়িয়ে পড়ে আহত হয়। এসময় পেছন থেকে যাত্রীপরিবহণ আসলে দ্রুত ঘটনাস্থল ছেড়ে পালায় সেই দুই চালক। পরে ভুক্তভোগী কলেজছাত্রী বাঙ্গালহালিয়া সেনা ক্যাম্পে অভিযোগ করলে সেনাবাহিনী, পুলিশের সহযোগিতা নিয়ে রাইখালী-বাঙ্গালহালিয়া সিএনজি মালিক সমিতি ও স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় রাত পোনে ১০টায় তাদের কে আটক করে চন্দ্রঘোনা থানা পুলিশ।

আটক কৃত সিএনজি চালক মো. শাহিন রাঙ্গুনিয়ার কোদালা এলাকার মৃত আবু বকর সিদ্দিকের ছেলে এবং শওকত হোসেন পাশ্ববর্তী রাঙ্গুনিয়ার সন্দিপ পাড়া এলাকার মো. আকবর হোসেনের ছেলে বলে জানাগেছে।

এ ব্যাপারে চন্দ্রঘোনা থানা অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী জানান, ‘ধর্ষণের চেষ্টা’য় আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে। আজ বুধবার তাদের রাঙামাটি আদালতে প্রেরণ করা হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.