খাগড়াছড়ি, , মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

রাজস্থলীতে মৈত্রী ফুটবল টুূর্নামেন্টে চ্যাম্পিয়ন তাইতং পাড়া জুনিয়র টিম

প্রকাশ: ২০২০-১০-৩০ ২২:২৪:৩৫ || আপডেট: ২০২০-১০-৩০ ২২:২৪:৩৬

মোঃ,আজগর আলী খান, নিজস্ব প্রতিনিধি: টান টান উত্তোজনা ও মৈত্রী বন্ধনের মধ্যে দিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি রেখে রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলার ১ নং ঘিলাছড়ি ইউনিয়নের খাগড়াছড়ি পাড়া উষা চক্রের অায়োজনে মাস ব্যাপী মৈত্রী ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়নশীপ অর্জন করেছে রাজস্থলীর তাইতংপাড়া জুনিয়র টিম একাদশ।

৩০ অক্টোবর শুক্রবার উপজেলার ছাইংখ্যং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফাইনাল খেলায় তারা ১-০ গোলে খাগড়াছড়ি উষা চক্র একাদশ কে পরাজিত করে চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করে।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন, রাজস্থলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অংনুচিং মারমা।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, ২ নং গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান উথান মারমা, গেষ্ট অপ অনার রাজস্থলী থানা অফিসার ইনচার্জ মফজল আহমদ খান, ও সি তদন্ত সৈয়দ ওমর, রনি খিয়াং, উদয় মেম্বার, আনুমং মেম্বার ও লতিত মহন মেম্বার প্রমুখ।

প্রধান অতিথি বলেন বর্তমান মহামারি কভিট ১৯ রাজস্থলী উপজেলায় স্বাভাবিক থাকায় এবং এ উপজেলায় পাহাড়ী বাঙ্গালীর মধ্যে সেতু বন্ধন হওয়ায় আজ এ দুর্গম পার্বত্য অজ্ঞলে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে সম্প্রীতিবন্ধনের পরিচয় দিয়েছে। এ ভালবাসা সম্প্রীতি আমাদের রাজস্থলীতে অঠল থাকে তাহলে আমরা পরিষদের পক্ষ থেকে আরেক টি টুর্নামেন্টের আয়োজন করবো। খেলাধুলায় মানুষের মন কে আনন্দ দেয়। খেলায় কোন অপ্রতিকর ঘটনা না ঘটার কারনে তিনি আয়োজকদের ধন্যবাদ জ্ঞাপন করেন। এ টুর্নামেন্টে ২৯ টি দল অংশ গ্রহন করে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.