খাগড়াছড়ি, , মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

কাপ্তাই রাইখালী মৌজা হেডম্যান আর নেই

প্রকাশ: ২০২১-১১-২৩ ০৮:৫৪:১১ || আপডেট: ২০২১-১১-২৩ ০৮:৫৪:১৩

মাহফুজ আলম, কাপ্তাই থেকেঃ রাঙামাটির কাপ্তাই উপজেলার ৩২১ নং রাইখালী মৌজার স্বনামধন্য হেডম্যান ও কাপ্তাই উপজেলা হেডম্যান এসোসিয়েশনের সভাপতি উচিংথোয়াই চৌধুরী বাবলু (সোমবার) চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

৫৭ বছর বয়সে তিনি মৃত্যু বরন করেন। মৃত্যু কালে স্ত্রী, দুই পুত্র সহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। জানা যায় হেডম্যান বাবলু দীর্ঘদিন যাবত লিভার, শ্বাসকষ্ট সহ নানা জটিল রোগে ভুগছিলেন, সোমবার ২২ নভেম্বর সকাল থেকে রাইখালীস্থ বাসায় তিনি গুরুতর অসুস্থবোধ করলে তাঁর পরিবারের সদস্যরা তাঁকে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসা চলাকালীন অবস্থায় বিকেল সাড়ে ৪ টার দিকে তিনি মৃত্যু বরণ করেন, বিষয়টি মৃতের পরিবার নিশ্চিত করেন।

পরিবারের পক্ষ থেকে হেডম্যান বাবলুর ছোট ভাই কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক থোয়াই সা প্রু চৌধুরী রুভেল জানান, পরিবারের সদস্য এবং সকল মৌজার হেডম্যান, কার্বারি ও মৌজাবাসীদের সাথে পরামর্শ করে সিদ্ধান্ত নেওয়া হয়েছে আগামী ২৪ নভেম্বর বুধবার প্রয়াত উচিং খোয়াই চৌধুরী বাবলুর সৎকার করা হবে। উল্লেখ্য তাঁর প্রয়াত পিতা অনন্ত চৌধুরী রাঙামাটি জেলা পরিষদের সাবেক সদস্যের দায়িত্ব পালনের পাশাপাশি রাইখালী মৌজার হেডম্যানের দায়িত্ব পালন করেছিলেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!