খাগড়াছড়ি, , শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০

রাঙ্গামাটির কাউখালিতে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৩

প্রকাশ: ২০২০-১০-২৭ ১৬:০১:৫৮ || আপডেট: ২০২০-১০-২৭ ১৬:০২:০০

মো: আরিফুর রহমান, রাঙ্গামাটি॥ রাঙ্গামাটি জেলার কাউখালি উপজেলায় অস্ত্রসহ তিনজন ডাকাতকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, মিরাই মারমার ছেলে সাইমন মারমা (২১), মংনুশি মারমার ছেলে মংসাচিং মারমা(২১), অংপ্র“ সাই মারমার ছেলে মংমং মারমা (২০)। আটককৃতরা সবাই উপজেলার হারাঙ্গী পাড়ার বাসিন্দা।

মঙ্গলবার ২৭ অক্টোবর ভোরে উপজেলার কলমপতি ইউনিয়নের দূর্গম উত্তর মাঝের পাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়েছে বলে পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে আরো জানা গেছে, ভোরে উপজেলার কলমপতি ইউনিয়নের দূর্গম উত্তর মাঝের পাড়া থুচাইমং মারমার বাড়িতে ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছিল ছয় ডাকাত। ডাকাতির প্রস্তুতিকালে পরিবারের লোকজন টের পেয়ে চিৎকার করলে ৩ জন ডাকাত পালিয়ে যায়। চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে এলে তাদের সহযোগিতায় বাকী ৩ ডাকাতকে ধরতে সক্ষম হয়। পরে পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে এসে তাদের আটক করে। এসময় আটককৃত ডাকাতদের কাছ থেকে একটি দেশীয় তৈরি এক নালা বন্দুক ও ডাকাতির জন্য ব্যবহৃত একটি মটর সাইকেল উদ্ধার করা হয়।

এ বিষয়ে কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদ উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই ঘটনায় পুলিশ বাদী হয়ে ডাকাতি ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করেছে এবং বাকী ৩ জনকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.