খাগড়াছড়ি, , শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০

রাঙামাটির কাপ্তাইয়ে দুঃস্থদের মধ্যে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে দীপংকর তালুকদার এমপি

প্রকাশ: ২০২০-০৯-১৪ ১৭:৪৮:৫২ || আপডেট: ২০২০-০৯-১৪ ১৮:০৮:২৯

মাহফুজ আলম, কাপ্তাই: রাঙ্গামাটি জেলার কাপ্তাইয়ে দুস্হ মহিলাদের মাঝে ৪৯টি সেলাই মেশিন বিতরন করা হয়েছ। সেলাই মেশিন বিতরনে খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটি জেলা সংসদ সদস্য দীপংকর তালুকদার বলেন, একজন মহিলা স্বাবলম্বী হলে তাঁর পরিবার এমনকি সমাজের উন্নতি হবেই। তাই প্রযোজন  আত্মকর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে আর্থসামাজিক উন্নয়ন ঘটানো, সরকার কর্তৃক অনুদান স্বরুপ একটি সেলাই মেশিন থেকে আয় বৃদ্ধি করে আরও মেশিন ক্রয় করে নিজেদের সংসারের অভাব দুর করার প্রচেস্টা অভ্যাহত রাখতে হবে।

 ১৪ই সেপ্টেম্বর সোমবার সকাল ১১টার দিকে কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তন কক্ষে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের অর্থায়নে দুস্থ মহিলাদের সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার এসব কথা বলেন।

রাঙামাটি জেলা পরিষদের সদস্য প্রকৌশলী থোয়াইচিং মং মারমার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক, রাঙামাটি জেলা পরিষদের সদস্য সান্তনা চাকমা, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী, সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবি, রাইখালী ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান এনামুল হক সহ উপজেলা আওয়ামীলীগ এবং  অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, ইউপি সদস্য এবং স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.