খাগড়াছড়ি, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯

মানিকছড়িতে প্রশাসনের উদ্যোগে বর্ষবরণ ১৩৫তম মেলায় লোকে লোকারণ্য

প্রকাশ: ২০১৯-০৪-১৪ ২২:৩৩:১২ || আপডেট: ২০১৯-০৪-১৪ ২২:৩৩:১৭

মো.জাকির হোসেন, মানিকছড়ি প্রতিনিধি: পার্বত্য খাগড়াছড়ির মানিকছড়িতে বর্ণাঢ্য শোভাযাত্রায় বাংলা নববর্ষকে বরণ করেছে উপজেলা প্রশাসন। স্বাগতম ১৪২৬ এসো হে বৈশাখ এসো এসো …..।

রবিবার (১৪এপ্রিল) সকাল সাড়ে ৮টায় উপজেলা প্রশাসনের শীর্ষ কর্মকর্তা, উপজেলা চেয়ারম্যান, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও শিশু-কিশোরদের উপস্থিতিতে বের করা হয় বর্ণাঢ্য র‌্যালি। উপজেলা পরিষদ চত্তর থেকে শুরু হয়ে ল্রালিটি ইংলিশ স্কুল প্রাঙ্গন ঘুরে এসে উপজেলা টাউন হলে অনুষ্টিত হয় আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান ম্্রাগ্য মারমা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মো.নোমান মিয়া, অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ, আ.লীগ সাধারণ সম্পাদক মো.মাঈন উদ্দীন, ইউপি চেয়ারম্যান মো.শফিকুর রহমান ফারুক, মো.শহীদুল ইসলাম মোহন, মো. আবুল কালাম আজাদসহ বিভিন্ন দপ্তরের অফিসার, শিক্ষক, সাংবাদিক, ইউপি সদস্য, দফাদার ও শিশু-কিশোররা।

শিল্পকলা একাডেমির সদস্য সচিব আবদুল মান্নান এর সঞ্চালনায় অনুষ্টিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান।“এসো হে বৈশাখ এসো এসো” দলীয় সংগীত হিসেবে এ গানটি পরিবেশনের মধ্য দিয়ে শুরু হয় শিল্পকলা একাডেমির ক্ষুদে শিল্পীদের নৃত্য, গান, অভিনয়।

পরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নোমান মিয়ার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান ম্রাগ্য মারমা।

তিনি পয়েলা বৈশাখ ১৪২৬কে স্বাগত জানিয়ে সমাজের সকল পাপাচার, গ্লানি,দুঃখ-বেদনা ভূলে নতুন পৃথিবীর পথচলা সবার জন্য সুন্দর ও মঙ্গল কামনা করেন।

এদিকে সকাল থেকে মংসার্কেলের আবাসস্থল মানিকছড়ি উপজেলার ঐতিহ্যবাহী মহামুনি মেলায় কয়েক হাজার মানুষের পদচারণায় মূখরিত হয়ে উঠে মেলা প্রাঙ্গন। ১৩৫তম এ মেলায় ধর্ম-বর্ণ নির্বিশেষে জনতার শ্রোত সামলাতে বেগ পেতে হয়েছে নিরাপত্তায় নিয়োজিত প্রশাসন ও স্বেচ্ছাসেবীদের।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

April 2019
M T W T F S S
« Mar    
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  

এই সপ্তাহের আলোকিত পাহাড় প্রথম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন