খাগড়াছড়ি, , বুধবার, ১৯ ডিসেম্বর ২০১৮

মানিকছড়িতে এক গৃহবধুর রহস্যজনক খুন; রক্তাক্ত অবস্থায় স্বামীকে চমেককে প্রেরন

প্রকাশ: ২০১৮-০৮-০১ ১৬:৫২:৫৩ || আপডেট: ২০১৮-০৮-০১ ১৬:৫২:৫৩

নিজস্ব প্রতিনিধি, মানিকছড়ি: খাগড়াছড়ির মানিকছড়িতে এক গৃহবধুর রহস্যজনকভাবে খুন হয়েছে। অন্যদিকে রক্তাক্ত অবস্থায় স্বামীকে হাসপাতালে ভর্তি হয়। অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত চট্টগ্রাম মেডিকেল কলেজে রেফার করেন। অন্যদিকে স্বামী-স্ত্রীর এমন রহস্যজনক ঘটনার তথ্য উদঘাটনে কাজ শুরু করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার নামার তিনটহরী গ্রামের মো.মমতাজ উদ্দীনের ছেলে মো.বেলাল হোসেন(২৬) পিতার বসতবাড়ীর অদূরে পাহাড়ের চূরায় স্ত্রীকে নিয়ে বসবাস করত এবং মোটর সাইকেল চালিয়ে সংসার চালাত। সম্প্রতি বেলাল হোসেন ইয়াবা সেবন ও পাচারের কাজে জরিয়ে পড়ে। এনিয়ে স্বামী স্ত্রীর মধ্যে মনমালিন্য ছিল এ নিয়ে একাধিক বিচার সাল্লিস ও হয়েছে। ৩১জুলাই দিবাগত রাত আনুমানিক ২.৩০টার দিকে তাদের বাড়িতে চিৎকার শুনতে পেয়ে বেলালের পিতা মমতাজ ও ছোট ভাই সাগার হোসেন সেখানে ছুঁটে যায়। তারা সেখানে গিয়ে দেখেন যে বেলাল এবং তার স্ত্রী সালমা আক্তার(২২) রক্তাক্তাবস্থায় উঠানে পড়ে চটপট করছে। পরে তারা আহত দুজনকে উদ্ধার করে মানিকছড়ি হাসপাতালে এসে ভর্তি করান।সালমা আক্তার হাসপাতালে আনলে মৃত্যুবরণ করেন। পরে আহত বেলাল হোসেনকে চমেক হাসপাতালে প্রেরণ করেণ।

চিকিৎসক ডা. মহিউদ্দিন জানান ,নিহতের গলায় ও পেটে ছুরিকাগাত রয়েছে। প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে রাতেই আমি পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়েছি। ঘটনার প্রকৃত রহস্য খুজেঁ বের করতে পুলিশ কাজ শুরু করছে। সালমা আক্তারে লাশ ময়না তদন্তের জন্য জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

December 2018
M T W T F S S
« Nov    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

এই সপ্তাহের আলোকিত পাহাড় প্রথম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন