খাগড়াছড়ি, , বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০

মাটিরাঙ্গা থানার নবাগত ওসিকে বরণ করে নিল মাটিরাঙ্গা প্রেস ক্লাব

প্রকাশ: ২০২০-১০-২৪ ১৬:০৪:০৫ || আপডেট: ২০২০-১০-২৪ ১৬:০৪:০৭

মাটিরাঙ্গা প্রতিনিধি: খাগড়াছড়ির মাটিরাঙ্গা থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলীকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নিয়েছে মাটিরাঙ্গা প্রেস ক্লাব।

শনিবার (২৪ অক্টোবর) বেলা ১২টার দিকে মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এম এম জাহাঙ্গীর আলমের নেতৃত্ব প্রেস ক্লাবের সদস্যরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন। একই সময়ে বিদায়ী অফিসার ইনচার্জ (বর্তমানে এএসপি) মো. শামসুদ্দিন ভুইয়াকে বিদায়ী ক্রেস্ট প্রদান করা হয়। এসময় মাটিরাঙ্গা থানার বিদায়ী অফিসার ইনচার্জ মো. শামসুদ্দিন ভুইয়া, মাটিরাঙ্গা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শাহনুর আলম, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরন জয় ত্রিপুরা, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া, সহ-সভাপতি মো. জসিম উদ্দিন জয়নাল, যুগ্মসম্পাদক সাগর চক্রবর্তী কমল, অর্থ সম্পাদক অন্তর মাহমুদ ও সাংবাদিক মো. আবুল হাশেম সহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

দায়িত্ব পালনকালে স্তানীয় সাংবাদিকদের সহযোগিতার কথা স্মরণ করে বিদায়ী বক্তব্যে বিদায়ী অফিসার ইনচার্জ মো. শামসুদ্দিন ভুইয়া বলেন, মাটিরাঙ্গায় সবসময়ই পুলিশ ও সাংবাদিকদের মধ্যে বন্ধুত্বপুর্ন সম্পর্ক ছিল। ভবিষ্যতেও অতীতের ধারাবাহিকতা বজায় রাখা সহ দায়িত্ব পালনে সাংবাদিকদের পক্ষ থেকে সবধরনের সহযোগিতা কামনা করেন মাটিরাঙ্গা থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.