ব্রেকিং নিউজ
GET STARTED

মাটিরাঙ্গায় শীতের কম্বল, শিক্ষা ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা: ব্যাক্তিগত উদ্যোগে মাটিরাঙ্গায় শীতার্তদের মাঝে কম্বল এবং কিশোরী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করেছেন খাগড়াছড়ি মা ও শিশু কল্যান কেন্দ্রের পরিবার কল্যান পরিদর্শিকা শাহনাজ সুলতানা। শনিবার বিকালের দিকে মাটিরাঙ্গা পৌরসভার ৭ননং ওয়ার্ডের বড়ঝলা গ্রামে এক অনাড়ম্বর অনুষ্ঠানে তিনি এসব সামগ্রী বিতরণ করেন।

অনুষ্ঠানে খাগড়াছড়ি মা ও শিশু কল্যান কেন্দ্রের পরিবার কল্যান পরিদর্শিকা শাহনাজ সুলতানা ছাড়াও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা, খাগড়াছড়ি জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস চেয়ারম্যান এ্যাড. মো. জসিম উদ্দিন মজুমদার ও মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মো. আবুল হাসেম ভুইয়া প্রমুখ বক্তব্য রাখেন।

কিশোরীদের স্বাস্থ্য সেবায় মায়েদের এগিয়ে আসার আহবান জানিয়ে খাগড়াছড়ি মা ও শিশু কল্যান কেন্দ্রের পরিবার কল্যান পরিদর্শিকা শাহনাজ সুলতানা বলেন, কিশোরীরা সুস্থ্য থাকলেই তারা ভবিষ্যতে সুস্থ সন্তানের মা হতে পারবে। স্ব স্ব সন্তানকে নিয়মিত স্কুলে পাঠিয়ে সুশিক্ষায় শিক্ষিত করার পরামর্শ দিয়ে তিনি বলেন, পিছিয়েপড়া জনগনের কল্যাণে তিনি কাজ করছেন। যা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

এসময় মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মুজিবুর রহমান ভুইয়া, মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সহ-সভাপতি মো: জসিম উদ্দিন জয়নাল, স্থানীয় কার্বারী মঙল কুমার চাকমা ও বড়ঝলা সসরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বিমল চাকমা প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ২৫ জন বয়োজৈষ্ঠ্য শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন ছাড়াও স্কুল পড়ুয়া ২৫জন কিশোরী শিক্ষার্থীর মাঝে খাতা-কলম ছাড়াও স্বাস্থ্য সামগ্রী প্রদান শেষে কিশোরী শিক্ষার্থীদের স্বাস্থ্য সচেতনতা পরামর্শ প্রদান করেন খাগড়াছড়ি মা ও শিশু কল্যান কেন্দ্রের পরিবার কল্যান পরিদর্শিকা শাহনাজ সুলতানা।

Leave a Reply

error: Content is protected !!