খাগড়াছড়ি, , মঙ্গলবার, ২৬ মে ২০২০

মাটিরাঙ্গায় কোভিড-১৯ দুর্যোগে অসহায় মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সুরক্ষা সামগ্রী ও ত্রাণ বিতরণ

প্রকাশ: ২০২০-০৫-২২ ২০:৩৬:১১ || আপডেট: ২০২০-০৫-২২ ২০:৩৬:১৪

অন্তর মাহমুদ, মাটিরাঙ্গা প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গায় করোনা ভাইরাস ( কোভিড-১৯ ) দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সুরক্ষা সামগ্রী ও ত্রাণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার দুপুরে উপজেলা পরিষদ অডিটরিয়ামের সামনে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন আয়োজিত এই কার্যক্রমে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ উপস্থিত থেকে করোনা মোকাবেলায় বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সুরক্ষা সামগ্রী ও ত্রানের প্যাকেট তুলে দেন। এডিপির ২০১৯-২০২০ অর্থবছরের অর্থায়নে এ সব সুরক্ষা সামগ্রী ও ত্রান সরবরাহ করা হয়েছে ।

হস্তান্তরকৃত সামগ্রীর মধ্যে সেমাই, চিনি, নারকেল, চাল, কিচমিচ ও বাদাম সম্বলিত ৫৫০ প্যাকেট প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ঈদ উপহার (খাদ্যসামগ্রী) ছাড়াও রয়েছে, পিপিএ, মাস্ক, সুরক্ষা টুপি, জীবানুনাশক স্প্রে মেশিন, হ্যান্ড গ্লাফস, হ্যান্ড স্যানেটাইজার, ব্লিসিং পাউডার সহ নানা রকম সুরক্ষা সামগ্রী।

এ সময় মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরন জয় ত্রিপুরা, গোমতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন, তবলছড়ি ও বেলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।,

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

May 2020
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন