খাগড়াছড়ি, , বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮

মহালছড়ি উপজেলার শারদীয় দূর্গা পূজা মন্ডপ পরিদর্শণে পাজেপ সদস্য জুয়েল চাকমা

প্রকাশ: ২০১৮-১০-১৭ ১৯:৫৭:২৯ || আপডেট: ২০১৮-১০-১৭ ১৯:৫৭:২৯

দীপক সেন, মহালছড়ি প্রতিবেদক: খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলার সদর দক্ষিণা কালী মন্দির প্রাঙ্গনে উদযাপিত সার্বজনিন শারদীয় দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজুরী চৌধুরী ও অন্যতম সদস্য জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের উপ দপ্তর বিষয়ক সম্পাদক জুয়েল চাকমা।

বুধবার সকাল ১১ ঘটিকায় সদস্য জুয়েল চাকমা পূজা মন্ডপ অঙ্গনে এসে পৌঁছালে পূজা উদযাপন পরিষদ ও সনাতন ছাত্র যুব পরিষদের ব্যক্তিবর্গ ও এলাকার সনাতন ধর্মাবলম্বী নারী পুরুষ সহ পূজায় আগত সর্বস্থরের জনগণ তাঁকে সু-সাগতম জানান এ সময় তাঁর সফর সঙ্গীবৃন্দ ছাড়াও আরও উপস্থিত ছিলেন, মহালছড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক নিলোৎপল খীসা সাধারণ সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল, সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম ও স্থানীয় গন্যমান্য বর্গ এবং মহালছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জিয়াউর রহমান, সাধারণ সম্পাদক রনজিৎ দাশ, মহালছড়ি উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ রোকন মিয়া এ সময় এলাকার শত শত ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত হয়ে অতিথিকে অভ্যর্থনা জানান।

পূজা মন্ডপে পৌঁছার পর সম্মানিত অতিথি জুয়েল চাকমা ধর্মীয় রীতি অনুষ্ঠান শেষে পূজা মন্ডপে সনাতন যুব পরিষদের উদ্যোগে মহালছড়ি উপজেলা স্বাস্থ্য বিভাগ/উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মিছবাহুল আলমের নেতৃত্বে এবং ডাঃ তনয় তালুকদার ও ডাঃ রূপময় তঞ্চঙ্গ্যার চিকিৎসা সেবা প্রদান আর চিকিৎসা সহযোগি শিমুল চৌধুরীর সহযোগিতায় পরিচালিত এক জনাকির্ণ স্বাস্থ্য সেবা /চিকিৎসা ক্যাম্প উদ্বোধন করেন প্রধান অতিথি জুয়েল চাকমা। এ সময় তাঁর ব্যক্তি গত পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করেন।

এর পর মহালছড়ি সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রতন কুমার শীল এর সভাতিত্বে অনুষ্ঠিত উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি, সাংগঠনিক সম্পাদক এবং মহালছড়ি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা। এ সময় প্রধান অতিথি জুয়েল চাকমা তাঁর বক্তব্যে উপস্থিত জনগণের উদ্দেশ্যে বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দর্শণ “ধর্ম যার যার উৎসব সবার” এই কথা স্মরণ রেখে অসম্প্রদায়ীক চেতনা ও সাম্প্রদায়িক সম্প্রীতি, শান্তি, ঐক্য, প্রগতি ও বর্তমানে যুগান্তকারী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্বভার অর্পনের উদাত্ত আহ্বান জানান। তিনি আরো বলেন, খাগড়াছড়ি আসনে যাঁকেই মনোনয়ন দেওয়া হউক আমরা সবাই ঐক্যবদ্ধ থেকে একযোগে কাজ করে নৌকা মার্কার পক্ষে কাজ করবো।

এ সময় তিনি সরকারের উন্নয়ন কর্মকান্ডের কথা জনগণের নিকট পৌছে দিতে আওয়ামী পরিবারের সকলের প্রতি উপদেশ পরামর্শ দেন। এরপর পূজা মন্ডপ থেকে তিনি উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে গমন করেন এবং দলীয় কার্যালয়ে জেলা পরিষদের পক্ষ থেকে এলাকার বেশ কিছু ক্রীড়া সংগঠনের মাঝে বিপুল পরিমাণ ক্রীড়া সামগ্রী বিতরণ করেন। সেখান থেকে মহালছড়ির এই কৃতি সন্তান উপজেলার এলাকার যৌথখামার মার্মা পাড়া পরিদর্শনে যান এবং সেখানকার মানুষ জনদের সাথে আন্তরিক ভাব বিনিময় করেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

November 2018
M T W T F S S
« Oct    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

এই সপ্তাহের আলোকিত পাহাড় প্রথম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন

error: Content is protected !!