খাগড়াছড়ি, , মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

মহালছড়িতে সমাজসেবার আয়োজনে পল্লী মাতৃকেন্দ্রের সম্পাদিকাদের দক্ষতা উন্নয়নে দুদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা।

প্রকাশ: ২০২০-১০-১৯ ১৮:৫৪:৫৬ || আপডেট: ২০২০-১০-১৯ ১৯:১২:২৬

দীপক সেন, মহালছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলা সমাজ সেবা কার্যালয়ের আয়োজনের দুইদিন ব্যাপী এক প্রশিক্ষণ কর্মসূচীর আয়োজন করা হয়েছে। উপজেলা সমাজসেবা অফিসার মো: শামসূল আলম এর ব্যবস্থাপনায় উপজেলা এলাকার পল্লী মাতৃকেন্দ্রের সম্পাদিকাদের সুদমুক্ত ক্ষুদ্রঋণ কার্যক্রম জোরদার করণে দক্ষতা উন্নয়নে দুইদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জেলা সমাজ সেবা কার্যালয়ের সহকারী পরিচালক মো: জসিম উদ্দীন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জাহাঙ্গীঁর । কর্মশালায় আলোচকবৃন্দ বর্তমান সময়ের আলোচিত ও দেশব্যাপী ঘৃণিত সমালোচিত ঘটনাবলি আর জঙ্গীঁবাদের ক্ষতিকর সামাজিক অবক্ষয়ের উপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন।

১৮-১৯ অক্টোবর রবিবার ও সোমবার মহালছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত উক্ত প্রশিক্ষণ কর্মশালায় স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দ ও এলাকার গণমাধ্যম কর্মীগণ ও উপস্থিত ছিলেন। প্রশিক্ষণের দ্বিতীয় ও শেষ দিন সম্পাদিকাদের এক বছরের সম্মানি ভাতা বিতরণ মাতৃকেন্দ্রের ২টি কর্ম দলের ২০ সদস্যার মাঝে ২লক্ষ ৫৫ হাজার টাকা ঋণ হিসাবে বিনিয়োগ করা হয় এবং এলাকার ভিক্ষুকদের পূণর্র্বাসনের জন্য উপজেলা এলাকার ১৫ জন ভিক্ষুকের মাঝে ৫০০০ টাকা করে বিতরণ করা হয়।

এই টাকা বিতরণ কালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার প্রিয়াংকা দত্ত, সমাজ সেবা দপ্তরের খাগড়াছড়ি জেলা সহকারী পরিচালক রোকেয়া বেগম, মাটিরাঙ্গা উপজেলা সমাজ সেবা অফিসার মো: বাদশাহ ফয়সাল ও মহালছড়ি উপজেলা সমাজ সেবা অফিসার মো: শামসুল আলম এবং ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.