খাগড়াছড়ি, , মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

মহালছড়িতে খাগড়াছড়ি জেলা পরিষদের আয়োজনে ইউএনডিপি সামাজিক উন্নয়ন প্রকল্পের অবহিত করণ সভা অনুষ্ঠিত

প্রকাশ: ২০২০-১০-০৭ ১৯:১৮:১২ || আপডেট: ২০২০-১০-০৭ ১৯:১৮:১৪

দীপক সেন, মহালছড়ি প্রতিনিধি: ৭ অক্টোবর বুধবার, মহালছড়ি উপজেলা পরিষদ মিলনায়তনে খাগড়াছড়ি জেলা পরিষদের আয়োজনে, ষ্ট্রেনদেনিং ইনক্লুসিভ ডেভেলপমেন্ট ইনসিএইচটি (এসআইডি-সিএইচটি) ও ইউএনডিপির সহযোগিতায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের একটি প্রকল্পে যাহা কানাডা সরকারের অর্থায়নে বাস্তবায়িত শিক্ষা ও দক্ষতা উন্নয়নের মাধ্যমে নারী ও কন্যা-শিশুর ক্ষমতায়ন প্রকল্পের উপজেলায় পর্যায়ের প্রকল্প সম্পর্কের এক অবহিত করণ সভা অনুষ্ঠিত হয়।

মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি ছিলেন, মহালছড়ি উপজেলা চেয়ারম্যান বিমল কান্তি চাকমা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয়, উপজেলা সহকারী ভূমি কমিশনার, মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, মহালছড়ি উপজেলার প্রাথমিক শিক্ষা অফিসার, ইউআরসি অফিসার, মহালছড়ি সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, হেডম্যান, কার্বারী ও উপজেলার অন্যান্য দপ্তরের কর্মকর্তাবৃন্দ এবং উপজেলার স্বাস্থ্য কর্মকর্তার প্রতিনিধি।

এছাড়াও খাগড়াছড়ি জেলা থেকে আগত জেলা পরিষদ ও ইউএনডিপির প্রতিনিধি যথাক্রমে- সুমশ চাকমা, জেলা পরিষদের মনিটরিং অফিসার পাইউমং চৌধুরী; জেন্ডার ইনক্লুসিভ এডুকেশন অফিসার চন্দন ত্রিপুরা ও প্রকল্পের মহালছড়ি উপজেলা এডুকেশন ফ্যাসিলেটর মো: শাহরিয়ার আকিব এবং পানছড়ি উপজেলার এডুকেশন ফ্যাসিলেটর মনিষা দাশ।

সভার বিশেষ দিক ছিলো উপজেলা পর্যায়ের ষ্টেক হোল্ডারদের ওয়ারিয়েন্টেশন। এতে প্রকল্পের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড ও কর্মসূচী তুলে ধরা হয়। এছাড়াও সভায় উপস্থিত অতিথিবৃন্দ ও সভাপতি সংষ্ঠিষ্ট বিষয়ে বিশেষ গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.