খাগড়াছড়ি, , বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮

মংক্যচিং মারমা’কে অপহরণের প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মারমা উন্নয়ন সংসদের কেন্দ্রীয় কমিটি

প্রকাশ: ২০১৮-১০-১৩ ১৬:৪৮:৫০ || আপডেট: ২০১৮-১০-১৩ ১৬:৪৮:৫০

নিজস্ব প্রতিনিধি: খাগড়াছড়ি পার্বত্য জেলার মহালছড়ি উপজেলায় কার্বারী মংক্যচিং মারমাকে অপহরণের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মারমা উন্নয়ন সংসদের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।   মারমা উন্নয়ন সংসদ, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপু কর্তৃক গণ মাধ্যমে পাঠানো এক প্রেসবার্তা এ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

অদ্য ১৩ অক্টোবর ২০১৮ ,শনিবার সকাল ১১:০০ ঘটিকায় মারমা উন্নয়ন সংসদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মংসুইপ্রু চৌধুরী অপুর নেতৃত্বে অপহৃত পরিবারের সাথে সাক্ষাৎ ও এলাকাবাসীর সাথে এক মতবিনিময় সভা করা হয়। এ সময় অবিলম্বে অপহৃত ব্যক্তিকে নিঃর্শত মুক্তি ও ন্যাক্কারজনক এ ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দ্রুত অপহারণকারীদের চিহ্নিত পূর্বক আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদান নিশ্চিত করতে স্থানীয় প্রশাসনের দৃষ্টি আকর্ষন করেছেন উপস্থিত সংগঠনের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ ।

এ সফরে উপস্থিত ছিলেন, মারমা উন্নয়ন সংসদের কেন্দ্রীয় কমিটির, সহ সাধারণ সম্পাদক বাঁশরী মারমা, সদর সভাপতি আখইঞো মারমা, খাগড়াছড়ি ইউপি চেয়ারম্যান আম্যে মারমা , ইউপি চেয়ারম্যান সাপ্রু মারমাসহ মারমা উন্নয়ন সংসদের কেন্দ্রীয় ও শাখা কমিটির নেতৃবৃন্দ।

প্রসঙ্গত: গত ২৭ সেপ্টেম্বর ২০১৮ মহালছড়ি উপজেলার মাইসছড়ি ইউনিয়নের বুলিপাড়ার কার্বারী মংক্যচিং মারমাকে কয়েকজন অস্ত্রধারী সন্ত্রাসী পাড়া থেকে অপহরণ করে নিয়ে যায়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

December 2018
M T W T F S S
« Nov    
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

এই সপ্তাহের আলোকিত পাহাড় প্রথম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন