খাগড়াছড়ি, , শনিবার, ৬ মার্চ ২০২১

রামগড়ে সড়ক দুর্ঘটনায় আহত মাওলানা শামসুদ্দিন’র মৃত্যু

প্রকাশ: ২০২১-০২-২২ ১৭:২৫:২৮ || আপডেট: ২০২১-০২-২২ ১৭:২৫:২৯

খাগড়াছড়ি প্রতিনিধি।। খাগড়াছড়ির রামগড়ের দারোগাপাড়া এলাকায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে একই পরিবারের ৪জন গুরুত আহত এবং একজন নিহত হয়েছেন। দূর্ঘটনায় মাওলানা কাজী শামসুদ্দিন  নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।নিহত কাজী শামসুদ্দিন রামগড় নুরানি মাদ্রাসার শিক্ষক ও গার্ডপাড়া জামে মসজিদের ইমাম ছিলেন।

রবিবার সন্ধায় খাগড়াছড়ি-ফেনী অাঞ্চলিক সড়কের রামগড় পৌরসভার দারোগাপাড়া এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।দূর্ঘটনায় আহত আরো ৪জনকে সংকটজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতরা হলেন মোহাম্মদ শফিকুল ইসলাম (১৮), সিএনজি চালক মোহাম্মদ আব্দুর রাজ্জাক (১৮), নুরুল আমিন (৫৫), নুরুল আমিনের মেয়ে রাজিয়া খাতুন (২০)

নিহতের স্বজনরা জানান,পারিবারিক একটি বৈঠকে যোগ দিয়ে নিহত ও দূর্ঘটনায় আহত ব্যক্তিরা নাকাপা থেকে বাড়ি ফিরছিলেন। ‌বাড়ি ফেরার পথে দারোগাপাড়া এলাকায় পৌঁছালে দূর্ঘটনার কবলে পড়া সিএনজি অটোরিকশাটি অন্য একটি সিএনজি অটো রিক্সা কে ওভারটেকিং করতে গেলে বিপরীত দিক থেকে ধেয়ে আসা পাথরবাহী একটি ট্রাকের (যশোর-ট-১১-২২-০৫) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে সিএনজি চালক সহ ৫জন গুরুতর আহত হয়।স্থানীয়রা আহতদের উদ্ধার করে রামগড় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। দূর্ঘটনায় নিহত মাওলানা কাজী শামসুদ্দিন কে আহত অবস্থায় ফেনী আল কেমি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় আজ রাত ১০টা ৪৫ মিনিটে তিনি মারা যান।

রামগড় থানার অফিসার ইনচার্জ মো: শামসুজ্জামান বলেন, দুর্ঘটনাকবলিত  ট্রাক ও সিএনজি অটোরিকশাটি জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.