খাগড়াছড়ি, , বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১

বাঘাইছড়িতে স্বাধীনতা কাপ ক্রিকেট টূর্নামেন্টে মাদ্রাসা পাড়া ইয়াং স্টার ক্লাব চ্যাম্পিয়ন

প্রকাশ: ২০২১-০৪-০৭ ১৯:০০:২৯ || আপডেট: ২০২১-০৪-০৭ ১৯:০০:৩৬

বাঘাইছড়ি প্রতিনিধি-“খেলাধুলায় বাড়ে বল-মাদক ছেড়ে মাঠে খেলতে চল ” এই শ্লোগানে, রাঙ্গামাটির বাঘাইছড়িতে উপজেলা পরিষদ মাঠে বাঘাইছড়ি হিল স্পোর্টস এসোসিয়েশন এর উদ্যোগে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে শেষ হলো স্বাধীনতা কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট ২০২১।

বুধবার (৭ এপ্রিল ) বেলা ২ ঘটিকায় উপজেলা পরিষদ ক্রিকেট মাঠে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। উক্ত ফাইনাল খেলায় মাদ্রাসা পাড়া ইয়াং স্টার ক্লাব বনাম এফ ব্লক কিশোর সংঘ এর মধ্য খেলা অনুষ্ঠিত হয়েছে। উক্ত খেলায় এফ ব্লক কিশোর সংঘ প্রথমে টসে জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়ে ১৬৩ রান সংগ্রহ করে। মাদ্রাসা পাড়া ইয়াং স্টার ক্লাব ১৬৪ রানে টার্গেটে ব্যাট করতে নেমে ২ উইকেট হারিয়ে ৮ উইকেটের সহজ জয় পায়।এসময়ে হিল স্পোর্টস এসোসিয়েশন সাধারণ সম্পাদক মোঃ আশিকুর রহমান মানিক এর সঞ্চালনায় ও হিল স্পোর্টস এ্যাসোসিয়েশন এর সভাপতি মোঃ তোফায়েল আহমেদ এর সভাপতিত্বে,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঘাইছড়ি উপজেলা নির্বাহী অফিসার মোঃ শরিফুল ইসলাম,। আরো উপস্থিত ছিলেন, বাঘাইছড়ি পৌর মেয়র মোঃ জাফর আলী খান, বাঘাইছড়ি উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল কাইয়ুম,বাঘাইছড়ি থানা অফিসার ইনচার্জ মোঃ আনোয়ার হোসেন খাঁন,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ আলী হোসেন, উপজেলা সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন ও বীর মুক্তিযোদ্ধাগন,সাংবাদিক,আইন শৃঙ্খলাবাহিনী এবং বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ ও হিল স্পোর্টস এ্যাসোসিয়েশন সদস্যবৃন্দ।

উক্ত খেলায় চ্যাম্পিয়ন দলকে ৩২”LED টিভি ও দলীয় ট্রফি খেলোয়াড়দের মাঝে ব্যক্তিগত পুরস্কার এবং রানার্স আপ দলের ২৪”LED টিভি ও দলীয় ট্রফি ও খেলোয়াড়দের মাঝে ব্যক্তিগত পুরস্কার,ম্যান অব দ্যা ম্যাচ ও ম্যান অব দ্যা সিরিজ এবং অতিথিদের মাঝে সম্মাননা স্বারক দেওয়া হয়। 

এসময়ে উক্ত ফাইনাল ম্যাচে দৃষ্টিনন্দিত চার ছক্কার মার ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান উপভোগ করার জন্য ক্রীড়ামোদী হাজারো দর্শকদের আগমন দেখা যায় মাঠে।

উল্লেখ্য গত ১৭ মার্চ ২০২১ ইং তারিখে উক্ত টুর্নামেন্টের শুভ উদ্বোধন হয়, এই টুর্নামেন্টে মোট ১৯ টি দল/ক্লাব অংশগ্রহণ করেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.