খাগড়াছড়ি, , মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১

বাঘাইছড়িতে কর্মসংস্থানের লক্ষে ২২ ভিক্ষুকের মাঝে নগদ অর্থ ও সহায়ক সামগ্রী বিতরন

প্রকাশ: ২০২১-০১-১৪ ১৫:৫৫:১০ || আপডেট: ২০২১-০১-১৪ ১৫:৫৫:১১

বাঘাইছড়ি প্রতিনিধি রাঙ্গামাটি জেলার বাঘাইছড়িতে পুর্নবাসিত ২২ জন ভিক্ষুকের মাঝে কর্মস্থানের লক্ষে নগদ অর্থ ও বিভিন্ন সহায়ক সামগ্রী বিতরন করেছে উপজেলা প্রশাসন।

১৪ জানুয়ারী বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় উপজেলার বিভিন্ন এলাকার ২২ জন বিক্ষোকের মাঝে এসব নগদ অর্থ ও সহায়ক সামগ্রী তুলে দেন বাঘাইছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সুদর্শন চাকমা।

এসময় নারী – পুরুষ  ২২ ভিক্ষুকের মাঝে ৫হাজার টাকা করে নগদ ১লক্ষ ১০ হাজার  টাকা ও ২০ কেজি চাউল, পাঁচ কেজি চিড়া, একটি ওজন মাপার যন্ত্র, একটি কম্বল, একটি ছাতা, একটি কলসি, একটি চেয়ার, এবং এক বস্ক বিস্কুট  বিতরন করা হয়।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ পুরুষ ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, নারী ভাইস চেয়ারম্যান সাগরিকা চাকমা, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন মামুন সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং উপকার ভোগী পাহাড়ি ও বাঙ্গালী ২২ বিক্ষোক উপস্থিত ছিলেন।

উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মোঃ তোফায়েল আহম্মেদের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তারা বলেন. বর্তমান সরকার একটি জনবান্ধন সরকার তাই সমাজের অসহায় ও দুঃস্থ মানুষের জীবন মান উন্নয়নের লক্ষে নানা পদক্ষেপ গ্রহন করেছে চলমান কর্মসূচী তারই একটি অংশ। 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.