খাগড়াছড়ি, , বুধবার, ২৭ অক্টোবর ২০২১

ফলোআপ- অবশেষে ১৬ ঘন্টা পর কাপ্তাই হ্রদ হতে অমরের মৃত দেহ উদ্ধার করলো নৌ বাহিনীর ডুবুরি দল

প্রকাশ: ২০২১-০৯-২০ ২২:৫২:৫৮ || আপডেট: ২০২১-০৯-২০ ২২:৫৩:০৪

মাহফুজ আলম. কাপ্তাইঃ হ্রদের পানিতে পরে ডুবে গিয়ে নিখোঁজ হওয়ার ১৬ঘন্টা পর রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলার ৪নং ইউনিয়নের হরিনছড়া এলাকার সাবেক মেম্বার অমর চাকমা (৫৫) এর মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়েছে কাপ্তাই শহীদ মোয়াজ্জম প্রশিক্ষণ ঘাঁটির নৌ ডুবুরির একটি দল।

২০ সেপ্টেম্বর সকাল পোনে ৯ টার সময় নৌ ডুবুরিরা পানির তলদেশে অনসন্ধান চালিয়ে কাপ্তাই ভাইবোনছড়া এলাকার হ্রদে থেকে মৃত অবস্থায় উদ্ধার করে।

উল্লেখ্য শনিবার কাপ্তাই হ্রদের পানিতে পড়ে নিখোঁজ হওয়ার সংবাদ পাওয়া গেছ। ঘটনাটি ঘটেছে ১৯ সেপ্টেম্বর রোববার আনুমানিক বিকেল সাড়ে তিনটায় কাপ্তাই ইউনিয়নের ০১ নং ওয়ার্ড এলাকাধীন ভাইবোনছড়া এলাকার কৃষ্ণ সেন চাকমার ঘাট এলাকা থেকে নৌকা যোগে বাড়িতে ফেরার পথে। তার পিতার নাম মনমোহন চাকমা, গ্রামঃ ভাইবোনছড়া, ১নং ওয়ার্ড। বিষয়টি নিশ্চিত করেন কাপ্তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রকৌশলী আবদুল লতিফ। তবে তিনি জানান এ ব্যাপারে কাপ্তাই থানা. ফায়ার সার্ভিস. ও কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্ট সকলকে অবহিত করা হয়েছে এবং সে অনুযায়ী ২০ সেপ্টেম্বর সকাল থেকে নৌ ডুবুরিরা কাপ্তাই হ্রদে নিখোঁজ অমর চাকমার সন্ধানে নামে এবং নিখোঁজ অমর এর মরদেহ উদ্ধার করতে সক্ষম হয় নৌ বাহিনীর ডুবুরি দল।

কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দীন নৌ ডুবুরি ও পুলিশের উদ্ধার প্রচেষ্টা সফল হয়। আইনগত প্রক্রিয়া শেষে লাশটি পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!