খাগড়াছড়ি, , শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

নাইক্ষ্যংছড়িতে ১১ বিজিবির হাতে ইয়াবা ও নগদ টাকা সহ এক যুবক আটক

প্রকাশ: ২০২১-০১-১১ ১৬:১৫:৩৩ || আপডেট: ২০২১-০১-১১ ১৬:১৫:৩৫

আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়ি: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ৯ হাজার ৩শত ৭৫ পিচ ইয়াবা ও ১ লক্ষ ১৫ হাজার নগদ টাকাসহ এক ব্যক্তি আটক করেছে ১১ বিজিবির সদস্যরা।

নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি’র অধিনায়ক জোন কমান্ডার লেঃ কর্নেল শাহ আব্দুল আজিজ আহমেদ এর দিক নির্দেশনায় একটি বিশেষ টিম অভিযান পরিচালনা করে কক্সবাজার সদর উপজেলার খুরুস্কুল এলাকার মৃত রহিম উল্লাহর ছেলে মোঃ সেলিম (৩৬) কে আটক করতে সক্ষম হন।

বিজিবি’র পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, রবিবার (১০ জানুয়ারী) গভীর রাতে নাইক্ষ্যংছড়ি সদরের আদর্শ গ্রাম বিজিবি চেকপোষ্ট এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার শরীরে তল্লাশী চালিয়ে ৯ হাজার ৩শত ৭৫ পিচ ইয়াবা ও ১ লক্ষ ১৫ হাজার নগদ টাকা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা’র বাজার মুল্য প্রায় ২৮ লক্ষ টাকা। আটক সেলিমকে ইয়াবা সহ নাইক্ষ্যংছড়ি থানায় সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে হস্তান্তর করা হয়েছে।

নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির অধিনায়ক জোন কমান্ডার লেঃ কর্ণেল শাহ আবদুল আজিজ আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন- সীমান্ত এলাকা দিয়ে অবৈধ অস্ত্র,কাঠ পাচার ও, ইয়াবা সহ মাদকদ্রব্য পাচার, অন্যান্য যে কোন অবৈধ পণ্য সামগ্রী এবং এই এলাকায় যে কোন সন্ত্রাসী কার্যক্রম রোধে বিজিবি’র এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। কোন অবস্থাতেই মাদক কারবারীদের ছাড় দেওয়া হবে না।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.