খাগড়াছড়ি, , বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১

কাপ্তাই ওয়াগ্গায় দ্বিতীয় শ্রেনীর এক ছাত্রীকে যৌন নির্যাতন অভিযুক্ত যুবক আটক

প্রকাশ: ২০২১-০৪-০৬ ১৭:৪৯:৪২ || আপডেট: ২০২১-০৪-০৬ ১৭:৪৯:৪৯

মাহফুজ আলম. কাপ্তাইঃ রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলার ৫ নং ওয়াগ্গা ইউনিয়নের ৬নং ওয়ার্ড তালুকদার পাড়া.দ্যােলনার মুখ এলাকায় বিস্কুট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে দ্বিতীয় শ্রেনী পড়ুয়া ৮ বছরের এক শিশুকে পাশবিক(যৌন)নির্যাতনের অভিযোগে এক জনকে আটক করেছে কাপ্তাই থানা পুলিশ।

আটককৃত যুবকের নাম অমল তালুকদার (২২)। সে ওয়াগ্গা তালুকদার পাড়া দোলন্যা মুখ এলাকার শান্তি তালুকদারের ছেলে। নির্যাতনের শিকার শিশুটি ওয়াগ্গা হেডম্যান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্রী। তার বাড়ীও একই এলাকায়।

ঘটনাটি ঘটেছে গত রোববার (৪ এপ্রিল) সকাল প্রায় পৌনে ৯ টার সময়. অভিযুক্ত অমল তালুকদার শিশুটিকে বিস্কুট খাওয়ানোর কথা বলে পার্শ্ববর্তী তার নিজের ঘরে নিয়ে যায় এবং সেখানে জোরপূর্বক শিশুটির উপর পাশবিক নির্যাতন চালায় বলে শিশুটির পিতা নিজে বাদী হয়ে কাপ্তাই থানায় মামলা দায়ের করেন বলে থানা সুত্রে জানা যায়। মামলা নং-২-তারিখ ৫/৪/২০২১ ইং।

কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত রোববার এ ঘটনা ঘটার পর শিশুটির বাবা গত সোমবার (৫ এপ্রিল) রাত ৮ টায় কাপ্তাই থানায় এসে শিশু নির্যতনকারী অমল তালুকদারের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার ভিত্তিতে সোমবার ৫ এপ্রিল দিবাগত রাত কাপ্তাই থানার ওসি মোঃ নাসির উদ্দীনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশসহ ঐ এলাকায় তল্লাশি চালিয়ে অভিযুক্ত আসামীকে তার বাড়ী থেকে আটক করে থানায় নিয়ে আসা হয় এবং কাপ্তাই থানা মঙ্গলবার ৬ এপ্রিল দুপুরে রাঙামাটি জেলা জজ আদালতে সোপর্দ করা হয়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.