খাগড়াছড়ি, , শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

কাপ্তাই ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সম্পাদক হলেন আক্তার আলম

প্রকাশ: ২০২১-০১-১২ ০০:০৯:২২ || আপডেট: ২০২১-০১-১২ ০০:০৯:২৪

মাহফুজ আলম, কাপ্তাইঃ রাঙ্গামাটি জেলার কাপ্তাই ৪নং ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হলেন আকতার আলম। কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের যৌথ দলীয় স্বাক্ষরিত এক বার্তায় রোববার (১০ জানুয়ারি) এ তথ্য জানা যায়।

উক্ত বার্তায় উল্লেখ করা হয় পূর্বের কাপ্তাই ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মহি উদ্দিন পাটোয়ারী বাদলের বিরুদ্ধে তার নিজ জেলায় ফেনী ছাগলনাইয়া থানায় এজাহার ও চার্জশীটভুক্ত একাধিক ফৌজদারী মামলার আসামি হওয়ায় তাকে এ পদ হতে অব্যাহতি দেয়া হয়।

নির্দোষ প্রমানিত না হওয়া পযর্ন্ত দায়িত্ব পালন হতে বিরত থাকার নির্দেশ প্রদান করা হয়। এক সময়ের বাংলাদেশ কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও কাপ্তাই ইউনিয়ন আ’লীগের (সাবেক) সাংগঠনিক সম্পাদক আকতার আলমকে বর্তমান কাপ্তাই ৪নং ইউনিয়ন শাখা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করার জন্য নির্দেশ প্রদান করা হয়।

বর্তমান নতুন ভাবে দায়িত্বপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকতার আলম সোসমার (১১ জানুযারি) এক সাক্ষাৎ এ বলেন, ছাত্র রাজনীতি থেকে শুরু করে আওয়ামী লীগ মুল দলে কাজ করছি। বর্তমানে আমার ওপরে যে অর্পিত দায়িত্ব দেওয়া হয়েছে আমি তা যথাযথ ভাবে নিষ্ঠার সাথে দায়িত্ব কর্তব্য পালন করার চেষ্টা চালিয়ে যাব এবং সকলের সহযোগিতা এবং পরামর্শ নিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ কাপ্তাই ইউনিয়ন শাখাকে এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যাক্ত করেন।

এ ব্যপারে পূর্বের সাধারণ সম্পাদক মহিউদ্দিন পাটোয়ারী বাদল থেকে তার মতামত জানতে মুঠো ফোনে এবং সরাসরি সাক্ষাৎ নেওয়ার চেষ্টা করা হয়, কিন্তু কোন যোগাযোগ না করায় তার বক্তব্য তুলে ধরা সম্ভব হয়নি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.