খাগড়াছড়ি, , শনিবার, ৬ মার্চ ২০২১

আলীকদম নয়াপড়া ইউপি নির্বাচনে সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন মেম্বার প্রার্থী জয়নাল আবেদীন

প্রকাশ: ২০২১-০২-২২ ১০:২৯:৫৬ || আপডেট: ২০২১-০২-২২ ১০:৩০:০৩

আলীকদম প্রতিনিধি: আলীকদম উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং নয়াপাড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে সম্ভাব্য মেম্বার পদপ্রার্থী হিসেবে মোঃ জয়নাল আবেদীন সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন। শনিবার গত (২০ ফেব্রুয়ারি) আলীকদমের নয়াপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী যাচাই-বাছাই কমিটির মতবিনিময় সভায় ৩নং নয়াপড়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে সম্ভাব্য মেম্বার প্রার্থী হিসেবে (মেম্বার পদে) আওয়ামীলীগে দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে সকলের দোয়া ও সমর্থন কামনা করেন।

মোঃ জয়নাল আবেদীন রোয়াম্ভু ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সফল সভাপতি নয়াপাড়া ইউনিয়ন শাখার, নয়াপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, নয়াপড়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সফল সভাপতি, বর্তমানে আলীকদম উপজেলা আওয়ামীস্বেচ্ছাসেবক লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি নিঃস্বার্থ জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান যুবক রাজনীতিবিদ হিসেবে । দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। ভয়াবহ মহামারী করােনায় ছিলেন সাধারণ মানুষের সাথে। মোঃ জয়নাল আবেদীন করােনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

কয়েকজন স্থানীয়রা বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে যুবক সমাজসেবক মোঃ জয়নাল আবেদীন কে ৪নং ওয়ার্ড মেম্বার হিসেবে দেখতে চাই।

সম্ভাব্য ইউপি সদস্য পদপ্রার্থী জয়নাল আবেদীন বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ৪ নং ওয়ার্ডকে একটি রােল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.