খাগড়াছড়ি, , সোমবার, ১৬ মে ২০২২

বান্দরবানে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস পালন

প্রকাশ: ২০২২-০৪-০৬ ২০:০৫:৪৪ || আপডেট: ২০২২-০৪-০৬ ২০:০৫:৪৭

বশির আহমেদ, বান্দরবান প্রতিনিধি: “এসো সবাই মিলে খেলা করি মাদকমুক্ত সমাজ গড়ি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে পালিত হয়েছে জাতীয় ও আন্তর্জাতিক ক্রীড়া দিবস।

আজ বুধবার ৬ ই এপ্রিল দিবসটি উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরে প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসক কার্যালয়ে সমাপ্তি ঘটে। পরে জেলা প্রশাসক সভা কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় বান্দরবান জেলা প্রশাসক আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বান্দরবান জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি।

বক্তব্যে ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, বর্তমান সময়ে সমাজের সর্বস্তরে মাদক ভয়াবহভাবে আগ্রাসন তৈরী করেছে। এই মাদকের বিরুদ্ধে আমাদের সবাইকে লড়াই চালিয়ে যেতে হবে। মাদককে দূর করতে হলে খেলাধুলাকে গ্রহন করতে হবে। কেননা এই খেলাধুলা অনেক বড় অনুষঙ্গ হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা পরিষদ নির্বাহী কর্মকর্তা মো. মামুনুর রশ্মিদ, অতিরিক্ত জেলা প্রশাসক সুরাইয়া আক্তার সুইটি, অতিরিক্ত পুলিশ সুপার কুদ্দুছ ফরাজী, জেলা পরিষদ সদস্য লক্ষিপদ দাশ, ক্রীড়া বিষয়ক আহব্বায়ক কমিটির কনভেনর বাশৈচিং মারমা, বান্দরবান ফুটবল একাডেমি সভাপতি রাজু বড়ুয়া, বান্দরবান বক্সিং ক্লাবে ডিরেক্টর লুৎফর রহমান উজ্জ্বলসহ সরকারী বেসরকারী কর্মকর্তাগন, ক্রীড়া সংগঠক ও গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!