খাগড়াছড়ি, , মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১

ঘুমধুম যুবলীগের সভাপতির আয়োজনে খতমে বোখারী শরীফ ও ইছালে সওয়াব দোয়া মাহফিল

প্রকাশ: ২০২১-১১-১৪ ১৭:০১:৫০ || আপডেট: ২০২১-১১-১৪ ১৭:০১:৫২

এম. এ. রহমান সীমান্তঃ বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়ন যুবলীগের সভাপতি এম.ছৈয়দুল বশর’র মরহুম পিতা-মাতার ইছালে সওয়াব ও মনোবাসনা পুরণে খতমে বোখারী শরীফ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

১৪ নভেম্বর সকাল ৯ টায় তুমব্রুস্থ ছৈয়দুল বশরের নিজবাড়িতে এ ধর্মীয় অনুষ্ঠানে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগমন করা ৩১ জন নামকরা মুফতি-মোকাদ্দেস ও শতাধিক আলেমেদ্ধীনের পাঠে খতমে বোখারী শরীফ বয়ান সহ তাৎপর্য তুলে ধরা হয়।

খতমে বোখারী শরীফ পাঠে অংশ গ্রহণ করেন, হ্নীলার মুফতি হযরত মাওলানা আব্দুস শুক্কুর, উখিয়ার রাজাপালং এমদাদুল উলুম ফাজিল মাদ্রাসার আরবী প্রভাষক হযরত মাওলানা আবুল ফজল, তুমব্রু পশ্চিমকূল জামে মসজিদের খতিব হযরত মাওলানা ক্বারী ছৈয়দ আলম, হাফেজ আবুল কাসেম, হাফেজ ফায়সাল, মাওলানা নুরুল আমিন,অসংখ্য হাফেজ ও ওলামায়েকেরামগণ।

দোয়া মাহফিলে বিশিষ্ট ব্যক্তির মধ্যে উপস্থিত ছিলেন, ঘুমধুম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর আজিজ, ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ দেলোয়ার হোসেন, উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, ঘুমধুম ইউপির প্যানেল চেয়ারম্যান কামাল উদ্দিন, ঘুমধুমস্থ রেডিয়েন্ট গার্ডেনের ম্যানেজার মশহুর উর রহমান লিটন, আওয়ামীলীগ নেতা ডাঃ শাহজাহান, মাষ্টার হামিদুল হক, ইয়াহিয়া গার্ডেনের ম্যানেজার এম.ছৈয়দ আলম, সাংবাদিক শ.ম.গফুর, নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম, ঘুমধুম ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নুর হোসেন শিকদার, বিএনপি নেতা নুরুল হাসান আজাদ,যুবলীগ নেতা শফিউল আলম, মুস্তাকিম আজিজ,জসিম উদ্দিন, শফিকুল ইসলাম মেম্বার, ঘুমধুম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক ওসমান গণিসহ সাংবাদিক ও বিভিন্ন পেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

মুফতি আবদুস শুক্কুরের মোনাজাতে দেশ, জাতি, যুবলীগ নেতা ছৈয়দুল বশরের মরহুম পিতা-মাতা এবং ছৈয়দুল বশরের ব্যবসা-বাণিজ্যসহ জীবনের সবক্ষেত্রে সফলতা লাভের জন্য দোয়া করা হয়।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

error: Content is protected !!