খাগড়াছড়ি, , শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০

বান্দরবানে কাঁধে করে হত-দরিদ্রদের খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন সেনা সদস্যরা

প্রকাশ: ২০২০-০৬-২৩ ২২:০৫:৫২ || আপডেট: ২০২০-০৬-২৪ ০১:৩৬:০০

জহির রায়হান, বান্দরবান: চলমান করোনা মহামারিতে কর্মহীন হত-দরিদ্রদের মাঝে বান্দরবানে সেনাবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ অব্যহত রয়েছে। 

২৩ জুন (মঙ্গলবার)  সকাল থেকে দুপুর পর্যন্ত সদর দপ্তর ২৪পদাতিক ডিভিশন ও চট্টগ্রাম এরিয়ার সার্বিক ব্যবস্থাপনায় বান্দরবান সেনা রিজিয়নের তত্বাবধানে সদর উপজেলার লাল মিয়ার চর পাড়ায় অসহায়, দুঃস্থ ও কর্মহীন পরিবারের মাঝে,  সেনাবাহিনীর পক্ষ হতে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বান্দরবান সেনা জোন।

এসময় বান্দরবান সদর জোন হতে এক দল সেনা সদস্য খাদ্য সামগ্রী কাঁধে নিয়ে, পাড়ার একটি নির্দিষ্ট ফাঁকা স্থানে সামাজিক দুরত্ব নিশ্চিত করে স্থানীয় হত-দরিদ্রদের খাদ্য সামগ্রী মাঝে পৌঁছে দেন।

খাদ্য সামগ্রী বিতরণকারী সেনা কর্মকর্তা বলেন, বর্তমান করোনা পরিস্থিতি আমরা কর্মহীন দরিদ্র পরিবারকে বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ হতে সামাজিক দুরত্ব নিশ্চিত পূর্বক এ সহযোগীতা করে যাচ্ছি। এসময় সামাজিক দূরত্ব নিশ্চিতের পাশাপাশি ফেস মাস্ক পরিধান সহ জনসাধারণকে স্বাস্থ্য সচেতন করতে নানা পরামর্শ প্রদান করেন তিনি। এই দূর্যোগময় পরিস্থিতিতে দীর্ঘ সময় কাজ কর্ম না থাকায় এবং পূনরায় বান্দরবানকে লক ডাউন ঘোষণার এই মুহুর্তে এ ধরণের মানবিক সহযোগীতা পেয়ে সেনাবাহিনীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন খাদ্য সামগ্রী গ্রহনকারী পরিবারের সদস্যগণ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.