খাগড়াছড়ি, , বুধবার, ৫ আগস্ট ২০২০

বাঘাইছড়ির সাজেকে এক জনকে কুপিয়ে হত্যা

প্রকাশ: ২০২০-০১-২১ ২২:০০:২০ || আপডেট: ২০২০-০১-২১ ২২:০০:২৬

নিজস্ব প্রতিনিধি: রাঙ্গামাটির বাঘাইছড়ি সাজেক ইউনিয়নের লাঙ্গল মারা এলাকায় ভাগ্যধন চাকমা (৩৬) নামের এক পাহাড়ি যুুবককে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিজ বসতঘর থেকে ডেকে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে নির্মমভাবে কুপিয়ে তাকে হত্যা করেছে বলে দাবি নিহতের স্ত্রীর। নিহত ভাগ্যধন চাকমা মৃত বরুন বিকাশ চাকমার ছেলে। সে ছয় সন্ত্রানের পিতা বলে জানা গেছে।

স্থানীয় গ্রামবাসী ও পুলিশ নিশ্চিত করেছে নিহত ভাগ্যধন কোন রাজনৈতিক দলের সাথে জড়িত নয়। নিহতের স্ত্রী জবারাণী চাকমা (২৭) জানিয়েছেন, রাতে ৭/৮জনের একদল অস্ত্রধারী সন্ত্রাসীরা এসে আমার স্বামীকে ঘর থেকে ডেকে পাশের মাঠের রাস্তা দেখিয়ে দিতে নিয়ে যায়। এরপর রাতে আর বাসায় ফিরে আসেনি। ভোরে ঘুম থেকে উঠে স্বজনদের ঘটনাটি বলার পর স্বামীকে খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ি থেকে ৩ কিলো দূরের জঙ্গলে ভাগ্যধনের মরদেহ পড়ে থাকতে দেখে স্বজনরা। তাকে ধারালো দা দিয়ে মাথায় এলোপাতারি আঘাত করে কুপিয়ে নিমর্মভাবে হত্যা করেছে সন্ত্রাসীরা।

সাজেক থানার ওসি মোহাম্মদ ইসরাফিল জানিয়েছেন, স্থানীয়রা লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। লাশ উদ্ধারে পুলিশ ঘটনাস্থলে যাচ্ছে। সেখান থেকে নিহতের মরদেহ ময়নাতদন্তে জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হবে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.