খাগড়াছড়ি, , শনিবার, ৬ জুন ২০২০

বঙ্গবন্ধু’র স্বপ্ন বাস্তবায়নে সকলকে এক সাথে কাজ করতে হবে- অতিরিক্ত সচিব ড. মোয়াজ্জেম হোসেন

প্রকাশ: ২০১৯-১০-১৫ ২৩:৪৬:০৯ || আপডেট: ২০১৯-১০-১৫ ২৩:৪৬:১৫

খাগড়াছড়ি প্রতিনিধি: বঙ্গবন্ধু’র স্বপ্ন বাস্তবায়নে সকলকে এক সাথে কাজ করতে হবে। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর জনক এদেশের মানুষকে পরাধীনতার শৃংঙ্খল থেকে মুক্ত করতেই দেশকে স্বাধীন করেছেন। ইসলামকে ভালোবেসেই মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম চালু করতেই তিনি প্রথম ইসলামী ফাউন্ডেশন গঠন করেন। আর সে লক্ষ্যেই আমরা সকলেই কাজ করছি। খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ে ইসলামী ফাউন্ডেশন কর্তৃক মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম (৬ষ্ঠ পর্যায়) প্রকল্পের খাগড়াছড়ি জেলার ফিল্ড সুপারভাইজার, মাস্টার ট্রেইনার, কেয়ারটেগার ও শিক্ষকগনের সাথে মতবিনিময়ে অনুষ্ঠানের প্রধান অতিথি ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. মোয়াজ্জেম হোসেন এ কথা বলেন।

আজ মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকাল ৪টার খাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি ইসলামী ফাউন্ডেশনের উপ পরিচালক মোঃ ইউসুফ আলী, ইসলামী ফাউন্ডেশনের ফিল্ড সুপারভাইজার, মাস্টার ট্রেইনার, কেয়ারটেগার, শিক্ষকগন ও স্থানীয় অভিভাবকগণ।

প্রধান অতিথি বলেন, মসজিদ ভিত্তিক শিক্ষাকে আরও উন্নত করতে সরকার কাজ করছে। আর সে লক্ষ্যেই আজ এ মতবিনিময়। তিনি বলেন, আপনাদের সুচিন্তিত মতামতগুলো ভবিষ্যৎ প্রজন্মের কাজে আসবে।

প্রধান অতিথির বক্তব্য শেষে উন্মুক্ত আলোচনা করা হয়। এসময় প্রধান অতিথি শিক্ষক ও অভিভাবকদের মতামত মনোযোগ সহকারে শুনেন এবং তা নিজে লিপিবদ্ধ করে নেন।

উল্লেখ্য- প্রথান অতিথি দুইদিনের সরকারি সফরে রাঙ্গামাটি ও খাগড়াছড়ি জেলায় উপজেলাগুলোতে মডেল মসজিদ নির্মান ও ইসলামী ফাউন্ডেশনের বিভিন্ন কাজ পরিদর্শণে আসেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

June 2020
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন