খাগড়াছড়ি, , রোববার, ২৭ মে ২০১৮

প্রাইজবন্ডের ড্র প্রথম পুরস্কারের নম্বর ০৭৬১০১১

প্রকাশ: ২০১৮-০৫-০১ ১১:৪৪:৪০ || আপডেট: ২০১৮-০৫-০১ ১১:৪৫:৩৩

অনলাইন ডেক্স: ১০০ টাকা মূল্যমান বাংলাদেশ প্রাইজবন্ডের ৯১ তম ড্র অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সম্মেলনকক্ষে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) মো. সেলিম রেজার সভাপতিত্বে এ ড্র অনুষ্ঠিত হয়। এতে ৬ লাখ টাকার প্রথম পুরস্কারপ্রাপ্ত নম্বর ০৭৬১০১১। গতকাল বাংলাদেশ ব্যাংকের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রতিটি সিরিজের জন্য একই নম্বর) এই ড্র পরিচালিত হয়। বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৫১টি সিরিজ যথা-কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ এবং খস এই ড্রয়ের আওতাভুক্ত। উপরিউক্ত সিরিজগুলোর অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয়। নিম্নে বর্ণিত সংখ্যার বন্ডগুলো সাধারণভাবে প্রতিটি সিরিজের ক্ষেত্রে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হয়।

প্রাইজবন্ডের ৩ লাখ ২৫ হাজার টাকার দ্বিতীয় পুরস্কারের নম্বর ০১৭৪০০৯। ১ লাখ টাকা করে দুটি তৃতীয় পুরস্কারের নম্বর ০৫৭৬২২৫ ও ০৬১৩৪৪৮। ৫০ হাজার টাকা করে দুটি চতুর্থ পুরস্কারের নম্বর ০২৪৪২৮৩ ও ০৩৭৯২৫৫। আর ১০ হাজার টাকা করে ৪০টি পঞ্চম পুরস্কারের নম্বর ০০৪৩০৯১,০২৮৩৫৮৪, ০৪৫৮৩৬৫,০৬৪২৬৭৬, ০৭৭৯২৩৯,০১০০৪০৪, ০৩০৪১৭১,০৪৮২৪৭৮, ০৬৬৯১৬৫,০৮০১২৮৬, ০১২৯২৮৪,০৩৩৫১১৯, ০৪৯১১০৩,০৬৭৮৯৮৬, ০৮৫৩৮১৫,০১৫৯২৮৭, ০৩৭২৬৬৬,০৪৯১৫৭৭, ০৬৮৬৭১৯,০৮৭১৪৭২, ০১৯৫৮৮৬,০৩৯৯০০৬, ০৫০৬৩৯০,০৭০৪২৪৯, ০৮৮০১৮৬,০২০৭০৬১, ০৪০০৫৯১,০৫৪৭৮১৭, ০৭০৮২৯১,০৯১৫২৩৫, ০২২৭৯২৪,০৪২৫৪৪০, ০৫৬৯৬৫৪,০৭১০৬২২, ০৯৬৫০১০,০২৩৭০১৪, ০৪৩২৮১৫,০৬৩৫৬২২, ০৭২৭৩৭৮,০৯৭৭৪৫৭। বিজ্ঞপ্তি সূত্র প্রথম আলো।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

May 2018
M T W T F S S
« Apr    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

এই সপ্তাহের আলোকিত পাহাড় প্রথম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন

error: Content is protected !!