খাগড়াছড়ি, , মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন; মাস্ক পড়ে বান্দরবানে আনন্দ মিছিলে অংশ নিলেন শত শত নেতাকর্মী

প্রকাশ: ২০২০-০৯-২৯ ০৯:৪৫:২২ || আপডেট: ২০২০-০৯-২৯ ০৯:৪৫:২৩

জহির রায়হান, বান্দরবান: মাস্ক পড়ে বান্দরবানে আনন্দ মিছিলে অংশ নিয়েছে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনগুলো।

সোমবার (২৮সেপ্টেম্বর) বিকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে বান্দরবান জেলা শহরে এই আনন্দ মিছিলটি বের করা হয়।

মিছিলটি দলীয় কার্যালয়ের সামনে থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এসে শেষ হয়।

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে বিষয়টি বিবেচনা করে আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগি সংগঠনগুলোর শত শত নেতাকর্মী মাস্ক পড়ে আনন্দ মিছিলে অংশ নেয়।

পরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এক আনন্দ সমাবেশ অনুষ্ঠিত হয়। তার আগে বেলুন উড়িয়ে শুভেচ্ছা বার্তা দিলেন এবং কেক কেটে জন্মদিনের অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লার সভাপতিত্বে আনন্দ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আঞ্চলিক পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগ নেতা কাজল কান্তি দাশ, পৌর মেয়র ও জেলা সাধারণ সম্পাদক মো: ইসলাম বেবী, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ নেতা একেএম জাহাঙ্গীর, জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সাদেক হোসেন চৌধুরী, জেলা যুবলীগ আহবায়ক কেলুমংসহ ছাত্রলীগসহ অন্যান্য সহযোগি সংগঠনের নেতারা বক্তব্য রাখেন।

এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র নির্দেশে বান্দরবান জেলা ছাত্রলীগ পক্ষ থেকে দুস্থ্য মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়।

নানান আয়োজন ও কার্যক্রমের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করেন বান্দরবান জেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনগুলো।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.