খাগড়াছড়ি, , মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০

পাষন্ড স্বামীর দায়ের কোপে স্ত্রী গুরুতর আহত

প্রকাশ: ২০২০-১০-২৫ ২১:৪৯:৩৬ || আপডেট: ২০২০-১০-২৫ ২১:৪৯:৩৭

আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়িঃ রামু উপজেলার গর্জনিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ড উত্তর থোয়াইংগা কাটা গ্রামে পাষন্ড স্বামীর দায়ের কোপে স্ত্রী গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটছে ২৫ অক্টোবর দুপুর ১ টার সময় নিজ বসত বাড়িতে। আহত স্ত্রীর নাম হাজেরা খাতুন (৪৫) পাষন্ড স্বামীর নাম নুর হোসেন (৫২) গর্জনিয়া ইউনিয়নের থোয়াইংগা কাটা গ্রামের বাসিন্দা মৃত আবদুল জব্বারের পুত্র।

আহত হাজেরা খাতুন জানান বিগত ৩০ বছর পুর্বে বিয়ে হয়। এভাবে প্রায় সময় স্বামীর লাঠি পেটা সহ্য করে আসছি। এখন ৭ সন্তানের জননী। মেয়ে বিবাহ দিয়েছি। তার পর ও স্বামীর অত্যাচার থামেনা। আজ সামান্য বিষয় নিয়ে কথা-কাটাকাটি এক পর্যায়ে লাঠিপেটা করে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে ক্ষান্ত হননি। পরে দা দিয়ে মাথায় আঘাত করলে জ্ঞান হারিয়ে ফেলে। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে বাইশারী বাজারে প্রাথমিক চিকিৎসা দিয়ে কিছুটা সুস্থ হয়। আহত হাজেরা খাতুনের ভাই তামিম গোলাল জানান, আহত বোন কে উদ্ধার করে চিকিৎসা দেওয়া হয়েছে। বিষয়টি স্থানীয় মেম্বার আবদুল জব্বার কে জানানো হয়েছে বলে তিনি জানান।

ইউপি সদস্য আবদুল জব্বার জানান বিষয়টি তিনি শুনার পর ইউনিয়ন চেয়ারম্যান কে অবগত করেছেন। সুস্থ হবার পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্বামী নুর হোসেন জানান তিনি নিজেও এতবড় ঘটনা ঘটে যাবে কল্পনা করেনি।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.