খাগড়াছড়ি, , শনিবার, ৬ মার্চ ২০২১

নাইক্ষ্যংছড়িতে দুই দিনের সফরে পার্বত্য মন্ত্রী আসছেন শনিবার

প্রকাশ: ২০২১-০১-২৯ ২০:২৩:৫২ || আপডেট: ২০২১-০১-২৯ ২০:২৩:৫৪

আবদুর রশিদ, নাইক্ষ্যংছড়ি: পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি দুই দিনের সফরে শনিবার (৩০ জানুয়ারী ) নাইক্ষ্যংছড়ি উপ জেলার দোছড়িতে আসছেন।

সকাল ৯টায় গাড়ীযোগে নাইক্ষ্যংছড়ির দোছড়িতে পৌঁছবেন তিনি। মন্ত্রির সহকারি একান্ত সচিব সাদেক হোসেন চৌধুরীর প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায়, পার্বত্য মন্ত্রির আগমনের কর্মসূচীতে ১০টায় নাইক্ষ্যংছড়ির দোছড়ি ইউনিয়নের তুলাতুলিতে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্থর স্থাপন ও উদ্বোধন, ১২টায় দোছড়ি ইউনিয়নের বাহির মাঠে এলজিইডি, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের তত্ত্বাবধানে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিত্তি প্রস্থর স্থাপন, উপজেলা প্রশাসনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ ও ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় যোগদানের শেষে সন্ধ্যা ৬টায় নাইক্ষ্যংছড়ি সদর উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের যৌথ উদ্যোগে প্রাথমিক শিক্ষা ও বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা প্রদান ও সাংস্কৃতি অনুষ্টানে যোগদান।এছাড়া ৩১জানুয়ারী রবিবার সকাল ৯টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ চত্ত্বরে পার্বত্য জেলা পরিষদ ও শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের তত্বাবধানে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্টানে যোগদান। বিকেল ৩টায় ঢাকার উদ্দেশ্যে নাইক্ষ্যংছড়ি সদর উপজেলা ত্যাগ করবেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা যায়।

উপজেলা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক শামীম ইকবাল চৌধুরী জানান, পার্বত্যমন্ত্রী দুই দিনের সফর উপলক্ষে উপজেলা প্রশাসন, আইন শৃংঙ্খলা বাহিনী, নাইক্ষ্যংছড়ি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের যৌথ ব্যবস্থাপনায় মন্ত্রীর আগমনের  নিরাপত্তা বেষ্টনি সহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। মন্ত্রীর আগমনের নাইক্ষ্যংছড়ি উপজেলাবাসীর পক্ষে অভিনন্দন শুভেচ্ছা জানিয়ে জনগুরুত্বপূর্ণ স্থান গুলিতে গেইট, ব্যানার ফেস্টুন শোভা পাচ্ছে ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.