খাগড়াছড়ি, , রোববার, ২৭ মে ২০১৮

পানছড়ি উপজেলা প্রশাসন ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৮ সম্পন্ন

প্রকাশ: ২০১৮-০২-০৭ ১৪:৫৮:০৮ || আপডেট: ২০১৮-০২-০৭ ১৪:৫৮:০৮

নিজস্ব প্রতিনিধি: পানছড়ি উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত “উপজেলা প্রশাসন ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৮” ফাইনাল ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ ও পুরস্কার বিতরণ করেন অধিনায়ক, ৩ বিজিবি লে. কর্ণেল মোহাম্মদ রফিকুল হাসান পিএসসি মহোদয়।

উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আবুল হাশেমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান সর্বোত্তম চাকমা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য জনাব সতীশ চন্দ্র চাকমা, ভাইস চেয়ারম্যান জনাব লোকমান হোসেন, ৩ নং পানছড়ি ও লোগাং ইউপি চেয়ারম্যান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি জনাব নতুনধন চাকমা, প্রথম আলো খাগড়াছড়ি প্রতিনিধি, জয়ন্তী দেওয়ান সহ আরো অনেকে।

২৯ জানুয়ারি তারিখে উদ্বোধন হওয়া এ টুর্নামেন্টে ২৪ টি টীম অংশগ্রহণ করেছিল। অদ্য অনুষ্ঠিত ফাইনালে জিবি ফাইটার্স টীম চ্যাম্পিয়ন ও চেঙ্গী নদী টীম রানার আপ হয়। খেলা পরিচালনা করেন প্রেসক্লাব ও উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক জনাব শাহজাহান কবির সাজু ও বিশিষ্ট ক্রীড়ানুরাগী সনজিত পাল মিঠু এবং ৪ জন সহকারী পরিচালক।

আকর্ষনীয় ধারাবর্ণনার মাধ্যমে টুর্ণামেন্টকে ভিন্ন আমেজ দেন জনাব সুলতান মাহমুদ।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

May 2018
M T W T F S S
« Apr    
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

এই সপ্তাহের আলোকিত পাহাড় প্রথম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন

error: Content is protected !!