খাগড়াছড়ি, , বুধবার, ২১ নভেম্বর ২০১৮

পানছড়িতে প্রতিবন্ধী শিশুকে বলৎকারের অভিযোগ

প্রকাশ: ২০১৮-০৬-২৩ ১৮:২৬:০৯ || আপডেট: ২০১৮-০৬-২৩ ১৮:২৬:০৯

শাহজান কবির সাজু,পানছড়ি: জেলার পানছড়ি উপজেলায় মোহাম্মদপুর গ্রামে বার বছর বয়সী এক শারিরীক প্রতিবন্ধী শিশুকে বলৎকারের অভিযোগ করেছে শিশুটির পরিবার।

১৯’জুন এ ঘটনা ঘটলেও স্থানীয়ভাবে সমাধান না হওয়ায় ঘটনাটি এলাকাবাসীসহ সবাই জানতে পারে। শিশুটির মা মালেকা জানায়, ১৯’জুন বেলা প্রায় দেড়টার দিকে বাড়িতে শিশুটি একা থাকার সুযোগে এলাকার মৃত আ: রবের ছেলে মো: খালেক (৬০) শিশুটিকে বলৎকার করে এবং তার হাতে দশ টাকা দিয়ে কাউকে না বলার জন্য বলে। কিছুক্ষণ পরে বাড়িতে গেলে শিশুটি তাকে সব খুলে বলে। এ ব্যাপারে শিশুটির মা খালেকের স্ত্রীকে ঘটনাটি জানায় এবং মীমাংসার আশ্বাস দেয়। এ নিয়ে দু’তিন দফা শালিশী বৈঠক হলেও আ: খালেক উপস্থিত না থাকায় আর সমাধান হয়নি। পরবর্তীতে শিশুটির মা মালেকা খাতুন বাদী হয়ে আ: খালেককে আসামী করে পানছড়ি থানায় একটি মামলা দায়ের করে।

এ ব্যাপারে পানছড়ি প্রতিবন্ধী কল্যাণ সংঘের সভাপতি হাসানুজ্জামান ঘটনার তীব্র নিন্দা জানিয়ে সুষ্ঠু বিচারের দাবী জানান। অপরদিকে আ: খালেকের স্ত্রী ফেরদৌস আক্তার জানান, এটি একটি সাজানো নাটক। সমাজে আমাদের পরিবারকে হেয় প্রতিপন্ন করার জন্য একটি মহল এ নাটক সাজিয়েছে।

পানছড়ি থানা অফিসার ইনচার্জ মো: মিজানুর রহমান জানায়, বলৎকারের অভিযোগটি পেয়েছি এ নিয়ে থানায় একটি মামলা হয়েছে। আসামীকে ধরতে বিভিন্ন জায়গায় অভিযান অব্যাহত রেখেছে।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

November 2018
M T W T F S S
« Oct    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

এই সপ্তাহের আলোকিত পাহাড় প্রথম পাতা

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন

error: Content is protected !!