খাগড়াছড়ি, , বুধবার, ২১ আগস্ট ২০১৯

পানছড়িতে কৃষি ও খাদ্য নিরাপত্তা প্রকল্প পরিদর্শনে ডেনমার্কের রাষ্ট্রদূত

প্রকাশ: ২০১৯-০১-৩০ ১৯:০৫:৩৩ || আপডেট: ২০১৯-০১-৩০ ১৯:০৫:৩৯

নিজস্ব প্রতিনিধি, পানছড়ি: খাগড়াছড়ি জেলার পানছড়ি সাঁওতাল পাড়ায় বাংলাদেশ-ডেনমার্ক যৌথ অর্থায়নে পার্বত্য জেলা পরিষদের তত্ত্বাবধানে কৃষি ও খাদ্য নিরাপত্তা তৃতীয় প্রকল্প পরিদর্শনে ডেনামার্কের রাষ্টদূত আসেন।

বুধবার (৩০ জানুয়ারি) দুপুরে পানছড়ির বড় সাঁওতাল পাড়ার পিছিয়ে থাকা সাঁওতাল জনগোষ্ঠীর ” পারিবারিক পুষ্টি চাহিদা বিবেচনায় বসতবাড়ির স্থান সমুহের ব্যবহার পরিকল্পনা ” পরিদর্শনে ডেনমার্কের রাষ্টদূত এইচ ই মিসেস উইনি স্ট্রুপ পিটারসন, এম্বাসেডর মেডস্ ম্রেরুফার, আইএফএমসি সিনিয়র উপদেষ্টা কাটরেনী প্লেসনার, উপদেষ্টা আরিফুর রহমান সিদ্দিকী, কৃষি বিশেষজ্ঞ ড. রাম এ শর্মা, পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুল ইসলাম, উপজেলা থানা ইনচার্জ নুরুল আলম, খাগড়াছড়ি ইউএনডিপি জেলা ম্যানেজার প্রিয়ন্তর চাকমা, জেলা কৃষি বিশেষজ্ঞ নিক্সন চাকমা, খাগড়াছড়ি কৃষি ও খাদ্য নিরাপত্তা প্রকল্পের জেলা কর্মকর্তা মো: শাহ জাহান আলী উপস্থিত ছিলেন।

রাষ্টদূত কৃষি ও খাদ্য নিরপত্তা প্রকল্পের কর্মসূচী পরিদর্শন ও সাঁওতাল পরিবারদের খোঁজ খবর নেন ও সাঁওতাল সম্প্রদায়ের লোকনৃত্য উপভোগ করেন। বিকালে মন্দির এলাকায় একটি আমগাছ রোপন করেন।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

পূর্বের সংবাদ

August 2019
M T W T F S S
« Jul    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  

এই সপ্তাহের আলোকিত পাহাড় শেষ পাতা

বিজ্ঞাপন